মুরাদনগরে বিএনপিতে নির্যাতনকারীদের কোনো স্থান নেই

প্রকাশকালঃ ০৮ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৩৩ অপরাহ্ণ ১৮২ বার পঠিত
মুরাদনগরে বিএনপিতে নির্যাতনকারীদের কোনো স্থান নেই

ঢাকা প্রেস

আবুল কালাম আজাদ,কুমিল্লা প্রতিনিধিঃ-

 

মুরাদনগরে উপজেলা বিএনপি আয়োজিত সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় বিএনপি আহবায়ক মহিউদ্দিন অঞ্জন বলেছেন, বিএনপিতে নির্যাতনকারী, হামলা ও লুটপাটকারীদের কোনো স্থান নেই। বিএনপি ও এর সকল অঙ্গ ও সহযোগীদের নাম ভাঙিয়ে যারা এই ধরনের রাষ্ট্র, সমাজ ও আইনবিরোধী কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত হবে, দল তাদের কোনো দায়িত্ব নেবে না।  যারা ১৬ বছর ধরে গুম-খুন বিচার-বহির্ভূত হত্যাকাণ্ড চালিয়েছে, দেশের সম্পদ লুট করেছে এদেশের মানুষ তাদের ক্ষমা করবে না। যাদের নির্যাতন অত্যাচারে বিএনপি’র হাজার হাজার নেতাকর্মী বাড়িছাড়া, ঘরছাড়া হয়েছিল, তাদেরকে ধরে ধরে আইনের আওতায় সোপর্দ করা হবে। কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না।

 

তিনি ৫ই আগস্ট ছাত্র-জনতার মহাবিপ্লবের মাধ্যমে অর্জিত এই মহাবিজয়কে যারা নস্যাৎ করার চক্রান্ত করছে তাদেরকে মোকাবিলা করতে দলের সকল স্তরের নেতাকর্মীকে সদাপ্রস্তুত থাকার আহ্বান জানান।

 

রবিবার (৮সেপ্টেম্বর)বিকাল ৪টার দিকে মুরাদনগর উপজেলা কবি নজরুল হল রুমে এক সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, বিএনপি যুগ্ম আহবায়ক মোল্লা মজিবুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল উদ্দিন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক শাহ আলম, সদস্য সোহেল আহমেদ বাবু,, কৃষক দলের আহবায়ক মোঃ নায়েব আলী,যু বদল আহবায়ক মাসুদ রানা, সদস্য সৈয়দ হাসান আহমেদ, কোরআন তেলোয়াত করেন হাফেজ নজরুল মাহমুদ প্রমুখ।