তুফান ছবির টিজার প্রদর্শনের অভিযোগে আইন ভঙ্গের অভিযোগ:প্রযোজক অস্বীকার

প্রকাশকালঃ ১২ মে ২০২৪ ০৪:৪৫ অপরাহ্ণ ৭১৯ বার পঠিত
তুফান ছবির টিজার প্রদর্শনের অভিযোগে আইন ভঙ্গের অভিযোগ:প্রযোজক অস্বীকার

ঢাকা প্রেস: আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে 'তুফান' নামক একটি বাংলা চলচ্চিত্র। এই ছবির টিজার প্রদর্শনের অভিযোগে আইন ভঙ্গের অভিযোগ উঠেছে। বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের (বিএফসি) দাবি, সেন্সর ছাড়পত্র ছাড়াই 'তুফান' ছবির টিজার নারায়ণগঞ্জের 'গুলশান' সিনেমা হলে প্রদর্শন করা হয়েছে।

এই বিষয়ে বিএফসি'র ভাইস চেয়ারম্যান খালেদা বেগম গণমাধ্যমকে জানান, "সেন্সর ছাড়পত্র ছাড়াই সিনেমা প্রদর্শন করা বেআইনি। আমরা বিষয়টি গুরুত্ব সহকারে দেখছি। আমাদের ইন্সপেক্টররা নারায়ণগঞ্জে গিয়েছেন। এছাড়াও, সারা বাংলাদেশে অন্য কোথাও এমন ঘটনা ঘটেছে কিনা তাও আমরা খোঁজ নেচ্ছি।"
 

                              ‘তুফান’ ছবির বিরুদ্ধে আইন ভঙ্গের অভিযোগ, যা বললেন প্রযোজক

এই অভিযোগের বিষয়ে যোগাযোগ করা হলে 'তুফান' ছবির প্রযোজক ও আলফা আই-এর কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, "এ বিষয়ে আমরা কিছুই জানি না। আমরা 'তুফান' ছবির কোনো টিজার বা পোস্টার হলে প্রদর্শনের জন্য এখনও দেইনি। দিলে সেন্সর বোর্ডের অনুমতি নিয়েই দেব। এখন যদি কেউ পাইরেসি করে তা প্রদর্শন করে থাকে তবে এটা তাদের ব্যাপার। কারা এটি করছে, কেন করেছে তা জানতে পারলে আমরাও আইনি ব্যবস্থা নেব।"

উল্লেখ্য, 'তুফান' একজন গ্যাংস্টারের গল্প নিয়ে নির্মিত হচ্ছে। এখানে নব্বই দশকের চিত্র তুলে ধরা হবে। সেই সময়ের একজন নামকরা গ্যাংস্টারের কাহিনী নিয়েই এগিয়ে যাবে 'তুফান'-এর গল্প।

'তুফান'-এ যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের চরকি ও আলফা আই এবং ভারতের এসভিএফ। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, মিম চক্রবর্তী, নাবিলা প্রমুখ।