সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচার: আইএসপিআরের প্রতিক্রিয়া

প্রকাশকালঃ ২৯ জুলাই ২০২৪ ০১:০৮ অপরাহ্ণ ৪৯ বার পঠিত
সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচার: আইএসপিআরের প্রতিক্রিয়া

ঢাকা প্রেস নিউজ

আইএসপিআর জানিয়েছে যে, সেনাবাহিনীর বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে। এই অপপ্রচারের উদ্দেশ্য হলো সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করা। সেনাবাহিনী দেশের জনগণের স্বার্থে কাজ করে এবং সবসময় তাদের পাশে থাকে।

 

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) গত রোববার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বাংলাদেশ সেনাবাহিনীর বিরুদ্ধে বিভিন্ন বিদেশি ও দেশীয় গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে। এই অপপ্রচারের মূল উদ্দেশ্য হলো সেনাবাহিনীর ভাবমূর্তি ক্ষুণ্ন করা এবং দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা।
 

আইএসপিআর আরও জানিয়েছে, সেনাবাহিনী দেশের সংবিধানের মধ্যে থেকে কাজ করে এবং প্রচলিত আইন অনুযায়ী দেশবাসীর জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় সর্বদা প্রস্তুত। সাম্প্রতিক নিরাপত্তা পরিস্থিতির মধ্যেও সেনাবাহিনী জনগণের পাশে দাঁড়িয়েছে এবং দেশের স্বার্থে কাজ করছে।
 

আইএসপিআর সাধারণ জনগণকে এই ধরনের মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্যে বিশ্বাস না করার আহ্বান জানিয়েছে। সংস্থাটি আরও বলেছে, সেনাবাহিনী সবসময় দেশের জনগণের কল্যাণে কাজ করে এবং তাদের স্বার্থ রক্ষায় প্রতিশ্রুতিবদ্ধ।