শাকিব খানের ‘বরবাদ’ সিনেমার শুটিং আবারও পিছিয়ে গেল!

প্রকাশকালঃ ১৮ আগu ২০২৪ ০৩:৩৩ অপরাহ্ণ ৪৯০ বার পঠিত
শাকিব খানের ‘বরবাদ’ সিনেমার শুটিং আবারও পিছিয়ে গেল!

ঢাকা প্রেস
বিনোদন প্রতিবেদক:-


দেশের চলমান পরিস্থিতির কারণে শাকিব খান অভিনীত আলোচিত সিনেমা ‘বরবাদ’ এর শুটিং আবারও পিছিয়ে গেছে। ঈদের পর থেকে সিনেমাটি নিয়ে দর্শকদের মধ্যে ব্যাপক উৎসাহ ছিল। কিন্তু দেশের রাজনৈতিক অস্থিরতার কারণে শুটিং শুরুতেই অনিশ্চয়তা দেখা দেয়।

 

প্রিয়তমা জুটির নতুন সিনেমা

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খান এবং ইধিকা পালের জুটি দর্শকদের মনে গেঁথে যায়। ‘বরবাদ’ সিনেমায়ও এই জুটি ফিরছে বলে শোনা যাচ্ছিল। তবে দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় শুটিং শুরুর তারিখ পিছিয়ে যাওয়ায় দর্শকদের আশা ভঙ্গ হয়েছে।
 

পরিচালকের মন্তব্য

সিনেমাটির পরিচালক মেহেদী হাসান হৃদয় জানিয়েছেন, দেশের পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু করা হবে। তিনি আরও বলেন, শাকিব খান যুক্তরাষ্ট্রে রয়েছেন। তিনি দেশে ফিরলেই শুটিংয়ের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।
 

ক্রিকেট মাঠে শাকিব খান

সিনেমার কাজ বন্ধ থাকলেও, শাকিব খান ব্যস্ত সময় পার করছেন। তিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটি দলের মালিক হয়েছেন। তার প্রসাধনী ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান এই দলটির মালিকানা নিয়েছে।
 

দর্শকদের অপেক্ষা

শাকিব খানের ভক্তরা অধৈর্য্য সহকারে ‘বরবাদ’ সিনেমাটির মুক্তির অপেক্ষায় রয়েছেন। আশা করা যায়, দেশের পরিস্থিতি স্বাভাবিক হলেই শুটিং শুরু হবে এবং দর্শকরা তাদের প্রিয় তারকার নতুন সিনেমাটি দ্রুত পর্দায় দেখতে পাবেন।