সালমানের গায়ে হলুদ

প্রকাশকালঃ ০৯ জুলাই ২০২৪ ০৪:২৯ অপরাহ্ণ ২২৬ বার পঠিত
সালমানের গায়ে হলুদ

বলিউডের এলিজেবল ব্যাচেলর সালমান খান। ৫৮ বয়স জীবনে একাধিকবার প্রেম এসেছে কিন্তু বিয়েটা করা হয়নি। এবার আম্বানিদের অনুষ্ঠানে ভাইজানের গায়ে হলুদ লেগেই গেল। তাহলে কি এবার বিয়ের পালা? ছবি প্রকাশ্যে পর প্রশ্ন করছেন ভক্তরা।

 

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রত্যেক অনুষ্ঠানে যোগ দিচ্ছেন সালমান। জামনগের প্রি ওয়েডিং থেকে মুম্বাইয়ে সঙ্গীত, সর্বত্র দেখা যাচ্ছে তাকে। গায়ে হলুদে সালমান এসেছিলেন কালো পোশাকে। অনুষ্ঠান শেষে পাপারাজ্জির ক্যামেরার ধরা পড়লেন হলুদ পাঞ্জাবিতে। তাঁর সারা মুখে লেগেছিল হলুদ। তাতেই উচ্ছ্বসিত অনুরাগীরা। সালমান তার বিয়ে নিয়ে বিশেষ কোনও মন্তব্য প্রকাশ্যে করেন না। রসিকতা করেই প্রসঙ্গ এড়িয়ে যান তিনি।

 

মাসখানেক আগে সালমানের বিয়ে নিয়ে প্রতিক্রিয়া দিয়ে গিয়ে তার বাবা সেলিম খান বলেছেন, আসলে সালমান খুবই সহজ-সরল একজন মানুষ। খুব সহজেই সম্পর্কে জড়িয়ে পড়ে। কিন্তু বিয়ে করতে ভয় পায়। সালমান মনে করে, কোনও মেয়েই তার মায়ের মতো সংসার গোছাতে পারবে না। আসলে, সালমান সব মেয়ের মধ্যেই মায়ের কোয়ালিটিগুলো খুঁজতে শুরু করে। সালমানের বাবা আরও বলেন, সালমান চায়, ও যে মেয়েকে বিয়ে করবে, সে যেন স্বামী ও সন্তানদের প্রতি গভীর ভালোবাসা রাখে। সে যেন প্রকৃত স্ত্রী হয়ে ওঠে। আসলে এমন মেয়ে পাওয়া আজকাল খুবই কঠিন। তাই সালমান বিয়ে করছেন না।