ফারাক্কা নিয়ে ভারতের তামাশা বন্ধ না হলে জনগণের কঠোর জবাব: চরমোনাই পীর

প্রকাশকালঃ ২৬ আগu ২০২৪ ০৭:৩১ অপরাহ্ণ ৫৬৯ বার পঠিত
ফারাক্কা নিয়ে ভারতের তামাশা বন্ধ না হলে জনগণের কঠোর জবাব: চরমোনাই পীর

ঢাকা প্রেস
বরিশাল প্রতিনিধি:-


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম ফারাক্কা বাঁধের কপাট খুলে বাংলাদেশের সাথে ভারত যে তামাশা করছে, সে সম্পর্কে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি স্পষ্ট করে বলেছেন, প্রতিবেশীর এই অমানবিক আচরণ বন্ধ না হলে জনগণ উপযুক্ত সময়ে কঠোর জবাব দেবে।

 

আজ সোমবার, বরিশালের চাঁদমারীতে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জেলা শাখার তৃণমূল সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় পীর সাহেব আরও বলেন, আওয়ামী লীগ শাসনামলে বাংলাদেশকে ভারতের অঙ্গরাজ্যের মতো ব্যবহার করা হত। ছাত্র-জনতার রক্ত দিয়ে এই ষড়যন্ত্র বন্ধ হলেও শেখ হাসিনা ভারতে পালিয়ে যাওয়ার পর ফারাক্কা বাঁধের কপাট খুলে আন্তর্জাতিক আইনকে উপেক্ষা করা হচ্ছে।

 

তিনি দাবি করেন, শেখ হাসিনার পতনের পর একটি স্বার্থান্বেসী মহল দেশ লুট করছে। ইসলামী আন্দোলনের কর্মীরা মন্দির ও সংখ্যালঘুদের বাড়ি পাহারা দিয়ে আদর্শের পরিচয় দিয়েছে। তিনি অন্তর্বর্তীকালীন সরকারের কার্যক্রম পর্যবেক্ষণ করার কথা উল্লেখ করে রাষ্ট্র সংস্কার শেষে যথাযথ সময়ে জাতীয় নির্বাচন দেওয়ার আহ্বান জানান।

 

দলের জেলা সভাপতি মুফতি সৈয়দ এছাহাক মুহাম্মদ আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে মাওলানা মুহাম্মদ লোকমান হোসেন জাফরী, মাওলানা মুহাম্মদ নেছার উদ্দীন, এবিএম জাকারিয়া প্রমুখ বক্তৃতা করেন।