রাজধানীর হাজারীবাগে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা

প্রকাশকালঃ ৩১ আগu ২০২৪ ০৪:২১ অপরাহ্ণ ৪১৮ বার পঠিত
রাজধানীর হাজারীবাগে এক তরুণকে ছুরিকাঘাতে হত্যা

ঢাকা প্রেস নিউজ


রাজধানীর হাজারীবাগে ছুরিকাঘাতে এক যুবক নিহত হওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
শুক্রবার (৩০ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় গণকটুলী প্রাইমারি স্কুল মাঠে এই হত্যাকাণ্ড ঘটে। নিহতের নাম ইফতিয়ার হোসেন ইমন (২৪)।

 

ইমন তার বন্ধুদের সাথে স্কুল মাঠে আড্ডা দিচ্ছিলেন। এ সময় একই এলাকার রাফিন নামে এক ছেলেকে তিনি শাসন করেন। এই নিয়ে রাফিনের বন্ধু সানজু (২২) ইমনের সাথে তর্ক করতে শুরু করে। একপর্যায়ে তর্ক বচসা বাড়তে থাকলে সানজু বাড়ি থেকে ছুরি এনে ইমনের বুকের বাম পাশে আঘাত করে। আহত অবস্থায় ইমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহত ইমন হাজারীবাগ গণকটুলী মসজিদ গলিতে পরিবারের সাথে থাকতেন। তার বাবার নাম মো. ইউসুফ। ইমন নেসলে কোম্পানিতে চাকরি করতেন। তার বাবার দাবি, ইমন স্থানীয় যুবদলের নেতা ছিলেন এবং তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে।

 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে এবং ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। হত্যাকারী সানজুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এই ঘটনায় এলাকাবাসীর মধ্যে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।