প্রকাশ হলো শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র জওয়ানের নতুন পোস্টারে

প্রকাশকালঃ ১৭ জুলাই ২০২৩ ০৬:৪৪ অপরাহ্ণ ২৪০ বার পঠিত
প্রকাশ হলো শাহরুখ খানের  বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র জওয়ানের নতুন পোস্টারে

প্রকাশ হলো শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘জওয়ান’-এর নতুন একটি পোস্টার। এবার সিনেমাটির আরেক প্রধান চরিত্র দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারার পোস্টার প্রকাশ করেছেন নির্মাতারা। পোস্টারটি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন শাহরুখ খান।

এই পোস্টারটি নিঃসন্দেহে ভক্তদের জন্য একটি আনন্দদায়ক উপহার, যারা সিনেমাটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।


শাহরুখ খান এবং নয়নতারা প্রথমবারের মতো পর্দায় আসার সঙ্গে সঙ্গে এটি সবচেয়ে আকর্ষণীয় কাস্টিং হিসেবে দর্শক হৃদয়ে তুমুল হাইপ তৈরি করেছে। সুপারস্টার নয়নতারা জওয়ানের অংশ হয়ে ইতিমধ্যে হাই-অকটেন অ্যাকশন বিনোদনের আভাস দিচ্ছেন। যেহেতু পোস্টারটি প্রকাশ্যে এসেছে, নিঃসন্দেহে নয়নতারা পর্দায় একজন পুলিশের ভূমিকায় অভিনয় করবেন। 

পোস্টারে নয়নতারাকে পুলিশের ভূমিকায় অ্যাকশন মুডে দেখা গেছে।

বুলেটপ্রুফ জ্যাকেট পরিহিত, হাতে অস্ত্র, চোখে সানগ্লাস। পোস্টারে লেখা, ‘প্রস্তুত হও আর না হও, সে অস্ত্র হাতে প্রস্তুত।’ ধুন্ধুমার অ্যাকশনের ইঙ্গিত দেওয়া পোস্টারটি প্রকাশের পর থেকেই দারুণ উচ্ছ্বসিত ‘জওয়ান’ ভক্তরা।


‘জওয়ান’ তারকা শাহরুখ খান টুইটারে পোস্টারটি শেয়ার করে লিখেছেন, “তিনি সেই বজ্র, যা ঝড়ের আগে আসে! ৭ সেপ্টেম্বর হিন্দি, তামিল এবং তেলুগুতে বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে ‘জওয়ান’। 

প্রথমবারের মতো অ্যাটলির পরিচালনায় অভিনয় করলেন শাহরুখ। দক্ষিণের মাস হিট মেকার খ্যাত অ্যাটলি মানেই ধুন্ধুমার অ্যাকশন আর মসলাদার গল্পের সমন্বয়ে এন্টারটেইনমেন্ট প্যাকেজ। জওয়ানে প্রধান ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ খান। আরো রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপাতি, সানায়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার। ৭ সেপ্টেম্বর পর্দায় ঝড় তুলবে সিনেমাটি।