জিয়াউর রহমানকে অনুপ্রবেশকারী মুক্তিযোদ্ধা বলে আখ্যায়িত করেছেন নিখিল

প্রকাশকালঃ ২৩ আগu ২০২৩ ০৫:০৫ অপরাহ্ণ ১৭৫ বার পঠিত
জিয়াউর রহমানকে অনুপ্রবেশকারী মুক্তিযোদ্ধা বলে আখ্যায়িত করেছেন নিখিল

জিয়াউর রহমানকে অনুপ্রবেশকারী মুক্তিযোদ্ধা বলে আখ্যায়িত করেছেন যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল।

মঙ্গলবার (২২ আগস্ট) ঢাকা-১৪ আসন অন্তর্গত ১০নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যোগে ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাতবরণকারী সব শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এই কথা বলেন। 

আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের হত্যার মধ্য দিয়ে বাংলাদেশে ইতিহাসের বিকৃতি শুরু করেছে খুনি জিয়া, জিয়া বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতার মসনদে বসে বহুদলীয় গণতন্ত্রের নামে জামায়াত-শিবিরকে রাজনীতি করার সুযোগ করে দিয়েছে, 


যেখানে যুদ্ধাপরাধী হিসেবে গোলাম আযমের নাগরিকত্ব বাতিল করা হয়, তিনি পাকিস্তান থেকে গোলাম আজমকে বাংলাদেশে এনে নাগরিকত্বের সুযোগ করে দিয়েছে, শাহ আজিজের মতো রাজাকারকে প্রধানমন্ত্রী বানিয়েছে, জিয়া বঙ্গবন্ধুর খুনিদের বিভিন্ন দূতাবাসে চাকরি দিয়েছে এবং অবৈধভাবে ক্ষমতায় বসে হাজার হাজার সেনাবাহিনীর সদস্যদের বিনা বিচারে হত্যা করেছে।

জিয়া যদি অনুপ্রবেশকারী মুক্তিযোদ্ধা নাই হতেন তাহলে যাদের বিরুদ্ধে আমরা ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ করেছি, সেই সব পাকিস্তানি অনুসারী স্বাধীনতা বিরোধীদের দেশে আসার সুযোগ করে দিত না।


বিএনপি-জামায়াতকে সন্ত্রাসীগোষ্ঠী উল্লেখ করে যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল হুঁশিয়ারি করে বলেন, বিএনপি-জামায়াত যদি রাজপথে নাশকতা করার চেষ্টা করে তবে তাদেরকে প্রতিহত করা হবে এবং আসন্ন নির্বাচনে ব্যালটের মাধ্যমে জামায়াত-বিএনপিকে রাজনৈতিকভাবে উপযুক্ত জবাব দিয়ে আবারও বঙ্গবন্ধুকন্যা সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনার জন্য উপস্থিত সবাইকে আহ্বান জানান।

১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি, আলহাজ্ব এ কে এম ইউনুসের সভাপতিত্বে ঢাকা মহানগর উত্তর যুবলীগের সহসভাপতি, হাজী জলিলুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সাংগঠনিক সম্পাদক, হাজী খায়রুল উদ্দিন আহমেদ, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক কবির আহমেদ খান জনি, 

১০নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মিরাজুল ইসলাম মিরাজ, সাধারণ সম্পাদক, রিফাত আহসান অভি, দারুস সালাম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ রাজন, বাংলা কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, এস এম আব্দুর রহিম স্বপনসহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতারা।