ওটিটিতে মুক্তির পাচ্ছে ‘গাদার ২’ সিনেমা

প্রকাশকালঃ ০৫ অক্টোবর ২০২৩ ০৪:৩৮ অপরাহ্ণ ১৭৯ বার পঠিত
ওটিটিতে মুক্তির পাচ্ছে ‘গাদার ২’ সিনেমা

সানি দেওলের পর্দা কাঁপানো ‘গাদার ২’ সিনেমা হলে তাণ্ডব চালানোর পর এবার ওটিটিতে মুক্তি পেতে যাচ্ছে। ৬ অক্টোবর থেকে জি৫-এ স্ট্রিমিং শুরু হবে সিনেমাটির। বুধবার প্ল্যাটফরমটি ওটিটিতে ‘গাদার ২’ মুক্তির ঘোষণা দিয়েছে।

জি স্টুডিওস প্রযোজিত এবং অনিল শর্মা পরিচালিত সিনেমাটিতে পুনরায় সানি দেওলকে তারা সিং, আমিশা প্যাটেলকে সখিনার চরিত্রে এবং উৎকর্ষ শর্মাকে চরণজিতের চরিত্রে দেখা গেছে।


জি৫ তাদের অফিশিয়াল এক্সে (টুইটার) ডিজিটাল প্রিমিয়ারের ঘোষণা দিয়ে লিখেছে, ‘ক্ষণ গণনা শুরু! তারা সিং আপনার মন জয় করতে প্রস্তুত! মাত্র দুই দিনের মধ্যে জি৫-এ আসছে ভারতের সবচেয়ে বড় ব্লকবাস্টার!’ 

১১ আগস্ট পর্দায় মুক্তি পায় ‘গাদার ২’। পিরিয়ড ড্রামাটি ভারতে ৫০০ কোটি রুপি আয় করেছে। কভিড মহামারির পরে বলিউড বক্স অফিসের সবচেয়ে বড় সাফল্য হিসেবে আবির্ভূত হয়েছে ‘গাদার ২’।

বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শের মতে, ‘গাদার ২’ প্রেক্ষাগৃহে তার উদ্বোধনী দিনে ৪০ কোটি রুপি আয় করেছে। এটি শাহরুখ খানের ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পরে ২০২৩ সালের তৃতীয় সেরা উদ্বোধনী আয়ের চলচ্চিত্র হয়ে উঠেছে। ভারতীয় বক্স অফিসে প্রায় ৫২৫ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।


ভারত-পাকিস্তানের দাঙ্গা ও দাঙ্গা-পরবর্তী নিজের স্ত্রীকে পাকিস্তান থেকে ফিরিয়ে আনতে তারা সিংয়ের লড়াই নিয়েই সিনেমার মূল গল্প। তারা সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং সখিনা চরিত্রে অভিনয় করেছেন আমিশা প্যাটেল।

আরো অভিনয় করেছেন মনীশ ওয়াধওয়া, গৌরব চোপড়া ও সিমরত কৌর। বছরের অন্যতম সফল একটি চলচ্চিত্র হিসেবে বক্স অফিসে রেকর্ড গড়েছে এটি। এবার ওটিটির পর্দায় দর্শক মাতাতে প্রস্তুত সিনেমাটি।