বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেসদেরকে ৩-১ ব্যবধানে হারিয়েছে মেসি বাহিনী

প্রকাশকালঃ ০৩ সেপ্টেম্বর ২০২৩ ০৩:৫৩ অপরাহ্ণ ২০৬ বার পঠিত
বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেসদেরকে ৩-১ ব্যবধানে হারিয়েছে মেসি বাহিনী

যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে (এমএলএস) এক ম্যাচ পর ফের জয়ে ফিরল ইন্টার মায়ামি। বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেসের মাঠে গিয়ে তাদেরকে ৩-১ ব্যবধানে হারিয়েছে মেসি বাহিনী। গোল না পেলেও মেসি পেয়েছেন দুইটি অ্যাসিস্ট। 

লস অ্যাঞ্জেলেসের ঘরের মাঠ বিএমও স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল এমএলএসের বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেস।

কিন্তু ইন্টার মায়ামিকে বিপদ থেকে রক্ষা করেন গোলরক্ষক ক্যালেন্ডার। ১৪তম মিনিটে মায়ামি এগিয়ে যায় ফাকুন্দো ফারিয়াসের গোলে। ক্লাবটির জার্সিতে এটাই তার প্রথম গোল। লিড নিয়েই বিরতিতে যায় মায়ামি।


বিরতির পর ৫১তম মিনিটে মেসির পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন জর্দি আলবা। ৮৩তম মিনিটে ফের মেসির অ্যাসিস্ট। এবার গোল করেন  লিওনার্দো কাম্পানা। শেষ মুহূর্তে লস অ্যাঞ্জেলেস এক গোল শোধ দিলেও জয়ের আনন্দ নিয়েই মাঠ ছাড়ে মায়ামি।

এই জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে ২৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১৪ নম্বরে আছে মায়ামি। টেবিলে তাদের পরের অবস্থান ঠিক তলানিতে থাকা টরন্টোর সংগ্রহ ২২ পয়েন্ট।

মেসিদের খেলা দেখতে বিএমও স্টেডিয়ামে বসেছিল তারার মেলা। গ্যালারিতে উপস্থিত ছিলেন ওয়েলসের প্রিন্স হ্যারি, হলিউড তারকা ওয়েন উইলসন, লিওনার্দো ডিক্যাপ্রিও, সেলেনা গোমেজ ও উইল ফেরেলের মতো সেলিব্রিটিরা।