প্রতিপক্ষের মাঠে হারল বার্সা

প্রকাশকালঃ ২৭ এপ্রিল ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ ৪২৭৪ বার পঠিত
প্রতিপক্ষের মাঠে হারল বার্সা

স্প্যানিশ লা লিগের ম্যাচে হারের শিকার হয়েছে পয়েন্ট তালিকার শীর্ষ দল বার্সেলোনা। রায়ো ভায়েকানোর মাঠে গিয়ে স্বাগতিকদের কাছে ২-১ গোলে হেরেছে জাভি হার্নান্দেজের দল। এই জয়ের ফলে রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান আরো বাড়িয়ে নেওয়ার সুযোগ হাতছাড়া করল কাতালান ক্লাবটি।

ম্যাচের ১৯তম মিনিটে গোল করে রায়োকে এগিয়ে গেন আলভারো গার্সিয়া। ৪২তম মিনিটে রবার্ট লেভানদোস্কি ভায়েকানোর জালে বল পাঠালেও গোলটি বাতিল হয়ে যায় অফসাইডের কারণে। ফলে লিড নিয়েই বিরতিতে যায় স্বাগতিকরা। বিরতির পরও নিজেদের আধিপত্য ধরে রাখে তারা। বল দখলে বার্সা এগিয়ে থাকলেও আক্রমণভাগে দুর্দান্ত ছিল রায়ো। ৫৩তম মিনিটে ফ্রান গার্সিয়া গোল করে রায়োকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন। দুই গোল হজমের পর ম্যাচের ৮৩তম মিনিটে বার্সার হয়ে একটি গোল পরিশোধ করেন লেভানদোস্কি। তবে এই গোলটি শুধু বার্সার পরাজয়ের ব্যবধানই কমিয়েছে।

লা লিগায় ভায়েকানোর বিপক্ষে সর্বশেষ চার ম্যাচের একটিতেও জয় নেই বার্সার। হেরেছে তিনটিতে, অপরটি হয়েছে ড্র। গতরাতের হারের পরও লা লিগার পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে আছে বার্সা। ৩১টি করে ম্যাচ শেষে বার্সেলোনার পয়েন্ট ৭৬, রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৬৫।