গুঞ্জন উঠেছে পুষ্পা-২ তে অভিনয় করছেন ওয়ার্নার!

প্রকাশকালঃ ২২ সেপ্টেম্বর ২০২৪ ০১:১৫ অপরাহ্ণ ৩৭১ বার পঠিত
গুঞ্জন উঠেছে পুষ্পা-২ তে অভিনয় করছেন ওয়ার্নার!

অস্ট্রেলিয়ার জনপ্রিয় ক্রিকেটার ডেভিড ওয়ার্নার দক্ষিণ ভারতীয় সিনেমা, বিশেষ করে তেলেগু সিনেমার প্রতি তার দারুণ ভালোবাসার জন্য পরিচিত। করোনা মহামারির সময় তিনি সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন তেলেগু গানের উপর নৃত্য ও অভিনয় করে সবার মন জয় করে নেন।

এই সবের মধ্যে আল্লু অর্জুন অভিনীত পুষ্পা সিনেমা তার জীবনে এক বিশেষ স্থান করে নিয়েছে। তিনি পুষ্পার বিখ্যাত ডায়লগ "ঝুকেগা নেহি শালা" আইপিএল ম্যাচের সময় বহুবার ব্যবহার করেছেন। এছাড়াও, তিনি শ্রীবল্লি গানে আল্লু অর্জুনের সাথে নাচ করেছেন এবং একটি বিজ্ঞাপনেও একসাথে কাজ করেছেন।

পুষ্পা ২-তে ক্যামিওর গুঞ্জন:

এখন গুঞ্জন শোনা যাচ্ছে যে, ডেভিড ওয়ার্নার পুষ্পা: ২ দ্য রুল সিনেমায় একটি ক্যামিও রোল করতে পারেন। সোশ্যাল মিডিয়ায় তার একটি হেলিকপ্টার থেকে নেমে আসার ছবি ভাইরাল হওয়ার পর থেকেই এই গুজব আরো জোরালো হয়েছে। যদিও এই খবরের কোনো অফিশিয়াল ঘোষণা হয়নি, তবে ভক্তরা এই সম্ভাবনা নিয়ে উচ্ছ্বসিত।

 

 

পুষ্পা: ২ দ্য রুল আগামী ৬ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা। এই সিনেমায় আল্লু অর্জুন, রাশমিকা মান্ধানা এবং ফাহাদ ফাসিল আবারও তাদের চরিত্রে ফিরে আসবেন। সুকুমার এই সিনেমার পরিচালক।

ডেভিড ওয়ার্নারের পুষ্পা সিরিজের সাথে যুক্ত হওয়ার গুঞ্জন সিনেমা প্রেমীদের মধ্যে ব্যাপক আগ্রহ সৃষ্টি করেছে। যদি এই গুঞ্জন সত্যি হয়, তাহলে এটি নিশ্চয়ই পুষ্পা ২ সিনেমার জন্য একটি বড় আকর্ষণ হবে।