জুভেন্টাস থেকে স্থায়ীভাবে চুক্তিতে টটেনহ্যামে কুলুসেভস্কি

প্রকাশকালঃ ১৮ জুন ২০২৩ ০৫:১৩ অপরাহ্ণ ২৫৪ বার পঠিত
জুভেন্টাস থেকে স্থায়ীভাবে চুক্তিতে টটেনহ্যামে কুলুসেভস্কি

জুভেন্টাস থেকে স্থায়ীভাবে ডিয়ান কুলুসেভস্কিকে দলে ভিড়িয়েছে টটেনহ্যাম। প্রিমিয়ার লিগ ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। সুইডিশ এই উইঙ্গার ২০২২ সালের জানুয়ারিতে ধারে টটেনহ্যামে খেলতে এসেছিলেন। গত ১৮ মাস তিনি স্পার্সে ধারেই খেলেছেন।

প্রথম মৌসুমে টটেনহ্যামের হয়ে নিজেকে প্রমান করায় এবার তাকে স্থায়ীভাবে দলভূক্ত করার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। যদিও উত্তর লন্ডনের ক্লাবটির হয়ে গত মৌসুমটা ইনজুরির কারণে খেলতে পারেননি কুলুসেভস্কি। ৩৭ ম্যাচে করেছেন মাত্র দুই গোল। প্রিমিয়ার লিগ টেবিলের চতুর্থ স্থানে থেকে মৌসুম শেষ করেছিল টটেনহ্যাম।


টটেনহ্যামের এক বিবৃতিতে বলা হয়েছে, ‘অত্যন্ত আনন্দের সাথে আমরা ঘোষণা করছি যে, জুভেন্টাস থেকে স্থায়ী চুক্তিতে আমরা ডিয়ান কুলুসেভস্কিকে দলে নিয়েছি। ২০২২ সালের জানুয়ারিতে সিরি-এ ক্লাব থেকে এখানে যোগ দেওয়ার পর ১৮ মাসের প্রাথমিক চুক্তিতে সে ধারে খেলেছে। নতুন চুক্তিতে সুইডিশ এই উইঙ্গার ২০২৮ সাল পর্যন্ত টটেনহ্যামে থাকবেন।’

বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টের সূত্রধরে জানা গেছে ২৩ বছর বয়সী কুলুসেভস্কিকে দলে নিতে টটেনহ্যামকে ৩০ মিলিয়ন ইউরো গুনতে হচ্ছে। ক্লাবের নতুন ম্যানেজার হিসেবে আনগে পোস্তেকোগ্লু যোগ দেবার পর এটাই স্পার্সদের প্রথম কোন চুক্তি।