সান্তাহারে ঘর নির্মাণের বিষয় নিয়ে দুই ভাইকে মারপিট: থানায় অভিযোগ

প্রকাশকালঃ ১৫ জুন ২০২৪ ০৩:০১ পূর্বাহ্ণ ১৩৩২ বার পঠিত
সান্তাহারে ঘর নির্মাণের বিষয় নিয়ে দুই ভাইকে মারপিট: থানায় অভিযোগ

ঢাক প্রেস
শহিদুল ইসলাম

 

বগুড়ার আদমদীঘির সান্তাহারে ঘর নির্মাণের বিষয় নিয়ে বাড়িতে প্রবেশ করে দুই ভাইকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। আহত ওই দুই ভাইকে আদমদীঘি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। ঘটনাটি ঘটে উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন গ্রামে। এ ঘটনায় বজলুর রশিদের ছেলে অনিক বাদী হয়ে প্রান্ত ও মতিয়ার রহমানের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের তদন্তে বৃহস্পতিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

 

জানা যায়, উপজেলার সান্তাহার পৌর শহরের মালশন গ্রামে বজলুর রশিদ গত কয়েকদিন ধরে নিজ বসতবাড়ির জায়গায় ঘর নির্মানের কাজ করছিলো।

 

 রবিবার (৯জুন) বিকেলে কাজ চলাকালীন সময় একই গ্রামের আব্দুল গনির ছেলে প্রান্ত ও মৃত আয়েজ উদ্দিনের ছেলে মতিয়ার রহমান জায়গার সীমানা নিয়ে জোর পূর্বক বাড়িতে প্রবেশ করে তাদের গালিগালাজ করে। এতেকরে বজলুর রশিদের পরিবারের লোকজনের সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে বজলুর রশিদের ছেলে অনিককে লাঠি দিয়ে বেধরক মারতে শুরু করে। এতে অনিক বাঁধা দিলে তাকে ধারালো ছুরি দিয়ে পিঠে জখম করে গুরুতর আহত করেন। এসময় অনিকের চাচাতো ভাই সাফাইত এগিয়ে আসলে তাকেও মারধর করে। পরে তাদের চিৎকারে অনিকের খালা তাদের রক্ষার জন্য বাঁধা দিলে তার পড়নের কাপড় টানাহেছড়া করে শ্লীলতাহানি ঘটায়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে অনিক ও সাফাইতকে আহত অবস্থায় আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করায়। এ ঘটনায় সুবিচার পেতে গত সোমবার (১০জুন) সকালে দুইজনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন বজলুর রশিদের ছেলে অনিক।

 

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মেহেদী হাসান জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি।

তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।