৬ষ্ঠ উপজেলা নির্বাচনের ৩য় ধাপে প্রিজাইডিং অফিসারদের সাথে প্রশাসনের মতবিনিময়

প্রকাশকালঃ ২৫ মে ২০২৪ ০৯:৫৮ পূর্বাহ্ণ ৮৫৬ বার পঠিত
৬ষ্ঠ উপজেলা নির্বাচনের ৩য় ধাপে প্রিজাইডিং অফিসারদের সাথে প্রশাসনের মতবিনিময়

আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

ঢাকা প্রেসঃ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ ইং ০৮:২৫ পিএম. কুড়িগ্রামে ভূরুঙ্গামারীতে শতভাগ সততা, সাহস, নিষ্ঠা, ও পেশাদারিত্বের সাথে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন অফিসার, রিটার্নিং অফিসার, ইউএনও, অফিসার ইনচার্জ সহ সকল প্রিজাইডিং অফিসার।

 


অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন করার নিমিত্তে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এর ৩য় ধাপ উপলক্ষ্যে অদ্য ২৩ মে ২০২৪ ভূরুঙ্গামারী উপজেলার প্রিজাইডিং অফিসারদের সাথে মতবিনিময় করেন কুড়িগ্রাম জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

এছাড়াও ছিলেন জেলা নির্বাচন অফিসার জনাব মোঃ আলমগীর, ভূরুঙ্গামারী সহকারী কমিশনার (ভূমি) জনাব মোঃ তাহমিদুল ইসলাম, ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ রুহুল আমীন কচাকাটা থানার অফিসার ইনচার্জ জনাব বিশ্বদেব রায় সহ নাগেশ্বরী ও ভূরুঙ্গামারী উপজেলার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও স্থানীয় চেয়ারম্যানবৃন্দ । ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বিকাল ৪:৩০ ঘটিকায় উক্ত মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় কুড়িগ্রাম জেলার রিটার্নিং অফিসার এবং পুলিশ সুপার আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ৩য় ধাপ নির্বাচনে মহামান্য নির্বাচন কমিশন কর্তৃক সকল আদেশ নিষেধ যথাযথভাবে প্রতিপালনের কথা দ্ব্যর্থহীন ভাষায় উল্লেখ করেন। জেলা প্রশাসক ও পুলিশ সুপার বলেন সুষ্ঠু নির্বাচনে কেউ বাধা হয়ে দাড়ালে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।