নিজেকে ভবিষ্যৎ রাষ্ট্রপতি ঘোষণা দেওয়ার বিষয়ে কিছু জানেন না হিরো আলম

প্রকাশকালঃ ১৪ সেপ্টেম্বর ২০২৩ ১২:০২ অপরাহ্ণ ২১৩ বার পঠিত
নিজেকে ভবিষ্যৎ রাষ্ট্রপতি ঘোষণা দেওয়ার বিষয়ে কিছু জানেন না হিরো আলম

তুন বাংলা’ নামে একটি রাজনৈতিক দলের পক্ষ থেকে নিজেকে ভবিষ্যৎ রাষ্ট্রপতি ঘোষণা দেবার বিষয়ে কিছু জানতেন না আলোচিত-সমালোচিত ইউটিউবার মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তিনি বলেন, আমাকে হেয় প্রতিপন্ন ও আমার জনপ্রিয়তাকে ব্যবহার করে তাদের দলের প্রচারণার জন্য এমনটা করেছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের নেতাদের সঙ্গে টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানাতে গিয়ে তিনি এ কথা বলেন।

এর আগে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ‘নতুন বাংলা’ দলের চেয়ারম্যান মো. আকবর হোসেন ফাইটন হিরো আলমকে ভবিষ্যৎ রাষ্ট্রপতি ঘোষণা করেন।


সংবাদ সম্মেলনের শুরুতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জিয়াউর রহমান ও হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা করেন আকবর হোসেন ফাইটন। এরপর তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু কামনা করেন।

এ বিষয়ে হিরো আলম বলেন, আমার অফিসে অনেক অনুষ্ঠান করি। আমি যখন নির্বাচন করি সে (আকবর হোসেন ফাইটন) আমাকে সহযোগিতা করেছে। একদিন আমাকে বলে আমরা নতুন দল ঘোষণা করতে যাচ্ছি, তাই তোমার অফিসে সংবাদ সম্মেলন করব। সংবাদ সম্মেলনের দিন আমার আসতে দেরি হয়। পরে গিয়ে দেখি ব্যানারে লিখা আমাকে রাষ্ট্রপতি করা হবে আর ফাইটন হবে প্রধানমন্ত্রী। তা দেখে আমি সঙ্গে সঙ্গে বের হয়ে আসি।


তিনি বলেন, তারা বিষয়টা আমাকে বলে করেনি। আমাকে হেয় প্রতিপন্ন ও আমার জনপ্রিয়তাকে ব্যবহার করে তাদের দলের প্রচারণার জন্য এমনটা করেছে। পরে আমি তাদেরকে বলে দিয়েছি, আর আমার অফিসে আসবেন না।

হত্যার হুমকি ও ৭ লাখ টাকা দাবির বিষয়ে হিরো আলম বলেন, হাতিরঝিল থানায় এ বিষয়ে মামলা হয়েছে। পুলিশ এ বিষয়ে তদন্ত করছে। উল্লেখ্য, গত কয়েক বছরে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নিয়ে হিরো আলম আলোচনায় আসেন। বিশেষ করে বগুড়ায় উপনির্বাচন করে সবার নজর কেড়েছেন। 

সেখানে দুটি আসনে উপনির্বাচন করে একটিতে জয়ের দ্বারপ্রান্তে ছিলেন এ অভিনেতা। ঢাকা-১৭ আসনে ভোটার না হয়েও নির্বাচনে অংশ নিয়ে ফের আলোচনায় এসেছিলেন। সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনেও অংশ নেবেন। তবে এবার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন না। কোনো একটি রাজনৈতিক দলে যোগ দেবেন এবং সে দলের হয়ে নির্বাচন করবেন। এরপর থেকেই হিরো আলমকে নিয়ে শুরু হয় নানা গুঞ্জন।