মিষ্টি জান্নাত কি শাকিব খানকে বিয়ে করছেন? জয়ের মন্তব্যে ক্ষুব্ধ নায়িকা!

প্রকাশকালঃ ১৬ মে ২০২৪ ০৪:১২ অপরাহ্ণ ৯২২ বার পঠিত
মিষ্টি জান্নাত কি শাকিব খানকে বিয়ে করছেন? জয়ের মন্তব্যে ক্ষুব্ধ নায়িকা!

শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে গুঞ্জন, পাত্রী নাকি ডাক্তার ও অভিনেত্রী মিষ্টি জান্নাত!
মিষ্টি জান্নাত গণমাধ্যমে বিষয়টি নিয়ে কথা বললেও স্পষ্ট কিছু বলেননি।
অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয় মনে করেন, মিষ্টি জান্নাত শাকিব খানকে জড়িয়ে ভাইরাল হতে চাচ্ছেন।
জয়ের মন্তব্যে ক্ষুব্ধ মিষ্টি জান্নাত, জয়ের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন।
মিষ্টি জান্নাত ২০১৪ সালে 'লাভ স্টেশন' সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন। একজন দন্ত্য চিকিৎসকও তিনি।
 


ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে আবারো জল্পনা-কল্পনা শুরু হয়েছে। এবার শোনা যাচ্ছে, শাকিব একজন ডাক্তারকে বিয়ে করতে যাচ্ছেন। আর সেই ডাক্তার নাকি চিত্রাভিনেত্রী মিষ্টি জান্নাত!

এই গুঞ্জনের জের ধরে ইতিমধ্যেই গণমাধ্যমে মুখ খুলেছেন মিষ্টি জান্নাত। তিনি বলেছেন, "আমি শাকিব ভাইকে বিয়ে করছি - এমন কোনো খবর আমি নিশ্চিত করছি না।"

অন্যদিকে, এই গুঞ্জন নিয়ে মন্তব্য করেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। তিনি বলেছেন, "মিষ্টি জান্নাত শাকিব খানকে জড়িয়ে ভাইরাল হতে চাচ্ছেন। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না।"

জয়ের এই মন্তব্যে ক্ষুব্ধ হয়েছেন মিষ্টি জান্নাত। তিনি জয়ের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছেন। মিষ্টি জান্নাত বলেছেন, "জয় ভাই আমাকে অফস্ক্রিনে চুমু দেওয়ার চেষ্টাও করেছেন। আমার কাছে সেসবের ভিডিও আছে।"

মিষ্টি জান্নাত আরও বলেন, "জয় অনেক নেগেটিভ কথা বলে। সে আমাকে চেনে। গত পরশুদিন আমাকে টেক্সট করে বলেছে, 'মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই।' অথচ এমন একটা ভাব নিল, সে আমাকে চেনেই না।"

মিষ্টি জান্নাত কে?

মিষ্টি জান্নাত ঢাকাই সিনেমার একজন পরিচিত মুখ। ২০১৪ সালে 'লাভ স্টেশন' সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় আত্মপ্রকাশ করেন। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসকও।