বিএসটিআই মহাপরিচালক এসএম ফেরদৌস আলম শুদ্ধাচার পুরস্কার পেলেন

প্রকাশকালঃ ০১ জুলাই ২০২৪ ০৬:১১ অপরাহ্ণ ৬২৫ বার পঠিত
বিএসটিআই মহাপরিচালক এসএম ফেরদৌস আলম শুদ্ধাচার পুরস্কার পেলেন

ঢাকা প্রেস
নিজস্ব প্রতিবেদক


১ জুলাই, ২০২৪: পণ্যের জাতীয় মান সংস্থা বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) মহাপরিচালক (গ্রেড-১) এসএম ফেরদৌস আলম কর্মক্ষেত্রে অসামান্য অবদান রাখা ও শুদ্ধাচার চর্চার স্বীকৃতিস্বরূপ শুদ্ধাচার পুরস্কার অর্জন করেছেন।

 

আজ সোমবার শিল্প মন্ত্রণালয় আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা দেওয়া হয়। শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বিএসটিআই মহাপরিচালকের হাতে পুরস্কার তুলে দেন।
 

এ সময় শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জাকিয়া সুলতানা সহ শিল্প মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 

সততা ও নৈতিকতা, নেতৃত্বের গুণাবলী, সিদ্ধান্ত গ্রহণ, এপিএ লক্ষ্য বাস্তবায়নে বিভিন্ন সূচকে শিল্প মন্ত্রণালয়ের ১২টি দপ্তর-সংস্থার মধ্যে বিএসটিআই মহাপরিচালক এসএম ফেরদৌস আলম প্রথম স্থান অর্জন করেন।
 

এছাড়াও শিল্প মন্ত্রণালয়ের আওতাধীন ১২টি দপ্তর-সংস্থার মধ্যে বিএসটিআই বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে (এপিএ) প্রথম স্থান অর্জন করে।
 

শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তিতে বিএসটিআই মহাপরিচালক বলেছেন, “এই সম্মাননা আমার জন্য অনুপ্রেরণা হিসেবে কাজ করবে। আমি বরাবরের মতোই সততা, নিষ্ঠা এবং নির্ভরযোগ্যতার সাথে আমার পেশাগত দায়িত্ব পালনে সচেষ্ট থাকব। প্রতিষ্ঠানের সর্বাঙ্গীণ মঙ্গল এবং বিএসটিআইকে আরও সেবা বান্ধব প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাব।”