প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব দিকে লক্ষ্য রেখেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেঃ অপু

প্রকাশকালঃ ২২ আগu ২০২৩ ০৩:২৯ অপরাহ্ণ ১৬০ বার পঠিত
প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব দিকে লক্ষ্য রেখেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেঃ অপু

রীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মো. ইকবাল হোসেন অপু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব দিকে লক্ষ্য রেখেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আজকের বাংলাদেশ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। এখন মানুষের জীবন পরিবর্তন হয়েছে। এই আগস্ট মাসেই আমাদের শপথ হোক, আমরা শোককে শক্তিতে পরিণত করে জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাবো। 

সোমবার (২১ আগস্ট) জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, পালং জাজিরার সকল জনগণ আমার নেতৃত্বে শেখ হাসিনার প্রতি আনুগত্য আছে। শেখ হাসিনা ডাকলে পালং-জাজিরার হাজার হাজার মানুষ সারা দেয়। চাইলেই বড় নেতা হওয়া যায় না, বড় নেতা হওয়ার জন্য জনগণের ভালবাসা থাকতে হবে। বঙ্গবন্ধু এমনি এমনি জাতির পিতা হয়নি, ছোট বেলা থেকে তিনি মানবীয় ছিলো, মানবিক গুণ গুলো ওই সময়ই দেখা গিয়েছিল। 


ইকবাল হোসেন বলেন, পঞ্চমবারের মতো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী না বানাতে পারলে বিরোধী অপশক্তিরা আপনাদের বাড়িতে থাকতে দেবে না। সুতরাং সকলকে এক হয়ে কাজ করতে হবে। বর্তমান সরকার টিসিবির মাধ্যমে ডাল, তেল, চিনি দিচ্ছে ওএমএস এর মাধ্যমে দশ টাকা কেজি চাল দিচ্ছে। এই সরকার গরীব বান্ধব আর এই সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের কাজ করে যাচ্ছেন।

চন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইউনুস হাওলাদারের সভাপতিত্বে শোক দিবসের আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথি ছিলেন- সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন বেপারী, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন দিপু, চন্দ্রপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম খানসহ প্রমুখ।