গোল্ডেন গ্লোব পুরস্কারের ব্যাগে যা যা ছিল

প্রকাশকালঃ ১০ জানুয়ারি ২০২৪ ১২:১০ অপরাহ্ণ ১৬৩ বার পঠিত
গোল্ডেন গ্লোব পুরস্কারের ব্যাগে যা যা ছিল

বিনোদন অঙ্গনের সবচেয়ে মর্যাদাপূর্ণ পুরস্কারের মধ্যে গোল্ডেন গ্লোব অন্যতম সেরা হিসেবেই বিবেচিত। আমেরিকায় একাডেমি পুরস্কার (অস্কার) ও গ্র্যামি পুরস্কারের পরই সবচেয়ে বেশি দেখা হয় গোল্ডেন গ্লোব পুরস্কার প্রদান অনুষ্ঠান। ব্রিটেনের বাফটা অ্যাওয়ার্ডকে এই পুরস্কারের সমমানের হিসেবে গণ্য করা হয়।
২০২৪ সালের গোল্ডেন গ্লোব পুরস্কারের বিজয়ীদের জন্য প্রদত্ত গিফট ব্যাগের মূল্য ছিল প্রায় ৫ কোটি টাকা। ব্যাগের ভেতরে রয়েছে নিম্নলিখিত উপহার:

বিলাসবহুল প্রসাধনী: ব্যাগে রয়েছে ৪ হাজার ডলার মূল্যের প্রসাধনী পণ্য, যার মধ্যে রয়েছে স্কিন কেয়ার, মেকআপ, এবং পারফিউম।
ডিজাইনার ব্যাগ: ব্যাগে রয়েছে মেটিয়ের ব্র্যান্ডের বাদামি সুয়েড ব্যাগ, যার দাম ৬০০ ডলার।
উচ্চমানের মদ্যপণ্য: ব্যাগে রয়েছে ৫০০ ডলারের টাকিলা এবং ৫০০ ডলারের ক্যাভিয়ার রুজ।
বিলাসবহুল ভ্রমণ প্যাকেজ: ব্যাগে রয়েছে বেশ কিছু লাক্সারিয়াস ভ্রমণ প্যাকেজ, যেমন ফ্রান্সের বার্গেন্ডিতে দুই রাত থাকা, ইন্দোনেশিয়ায় সেলেস্তিয়া ফিনিস ইয়াটে প্রায় পাঁচ দিনের মতো থাকা, এবং আয়ারল্যান্ডের মতো জায়গায় ফাইভ স্টার হোটেলে থাকা।
বিশেষ কিছু উপহার: বিজয়ীদের জন্য আরও কিছু বিশেষ উপহার দেওয়া হয়, যেমন লিবার প্যাটারের ছয়টি বোতল ওয়াইন, যার মূল্য প্রায় ১৯৪ ডলার।
এই গিফট ব্যাগটি প্রদান করা হয় চলচ্চিত্র ও টেলিভিশন জগতের বিভিন্ন ব্যক্তিত্বদের, যেমন অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজক, এবং অন্যান্য শিল্পী। এই ব্যাগটি বিজয়ীদের জন্য একটি বিশেষ সম্মানের প্রতীক।

৮১তম গোল্ডেন গ্লোব পুরস্কারের বিজয়ীদের মধ্যে ক্রিস্টোফার নোলান, সিলিয়ান মারফি, এবং লুডিং গ্রনসনস উল্লেখযোগ্য