বিনোদন দুনিয়ায় তোলপাড় সানি দেওলের জুহুর বাংলোর নিলামের খবরে

প্রকাশকালঃ ২১ আগu ২০২৩ ০৪:০২ অপরাহ্ণ ১৭৯ বার পঠিত
বিনোদন দুনিয়ায় তোলপাড় সানি দেওলের জুহুর বাংলোর নিলামের খবরে

তকাল রোববার ভারতের বিনোদন দুনিয়ায় তোলপাড় শুরু হয় সানি দেওলের জুহুর বাংলোর নিলামের খবরে। ব্যাংকের কাছে কোটি কোটি অর্থ দেনা দেওল পরিবারের। সেই দেনার দায় চোকাতে নাকি সানির স্বপ্নের বাংলো এবার নিলামে উঠবে, এমনটাই খবর ছিল গতকাল। তবে নতুন খবর, সানির বাংলো নিলামে উঠছে না।

 ‘গদার ২’র হাত ধরে দীর্ঘ সময় পর বলিউডে রাজকীয় প্রত্যাবর্তন করলেন সানি দেওল। ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংসে দুরন্ত খেলছেন তিনি। এবার ৪০০ কোটি রুপি আয়ের পথে ‘গদার ২’। দীর্ঘ সময় পর সাফল্যের জোয়ারে ভাসছে সানি তথা গোটা দেওল পরিবার।

সবে একটু স্বস্তির নিশ্বাস ফেলছিলেন সানি। আর তারই মধ্যে অশনিসংকেত দেওল পরিবারের ওপর। গত শনিবার ব্যাংক অব বরোদা সানির নামে বিজ্ঞপ্তি জারি করেছিল। 


এই বিজ্ঞপ্তি অনুযায়ী, সানি দেওলের জুহুর বাংলো ‘সানি ভিলা’কে নিলামে তোলার নির্দেশ দিয়েছিল ব্যাংক। নিলামের দিন ধার্য হয়েছিল আগামী ২৫ সেপ্টেম্বর। ব্যাংকের পক্ষ থেকে নিলামে এই বাংলোর দাম রাখা হয়েছিল ৫১ দশমিক ৪৩ কোটি রুপি। নিলামের গোটা প্রক্রিয়া অনলাইনে হওয়ার কথা ছিল। যিনি সর্বোচ্চ দাম দেবেন, তিনি-ই হবেন এই বাংলোর মালিক।

আশির দশকের শেষের দিকে সানি বাংলোটি কিনেছিলেন। এই অভিনেতা ‘সানি ভিলা’তে মূলত প্রযোজনা সংস্থার কাজকর্ম করতেন। বলিপাড়ায় গুঞ্জন, সানি তাঁর পরিচালিত ছবি ‘ঘায়েল: ওয়ানস অ্যাগেইন’ নির্মাণের সময় ব্যাংকের থেকে বড় অঙ্কের ঋণ নিয়েছিলেন। তার পরিবর্তে তিনি ব্যাংকের কাছে ‘সানি ভিলা’ বন্ধক রেখেছিলেন। ব্যাংক অব বরোদার বিজ্ঞপ্তি অনুযায়ী, সানি দেওল এই ঋণের জন্য তাঁর বাবা ধর্মেন্দ্র আর ভাই ববি দেওলকে জামিনদার রেখেছিলেন। এ ছাড়া এই অভিনেতা তাঁর সংস্থা ‘সানি সুপার সাউন্ড প্রাইভেট লিমিটেড’কে করপোরেট গ্যারান্টার হিসেবে রেখেছিলেন।

ব্যাংককে ৫৬ কোটি ঋণ পরিশোধ করার কথা ছিল সানির, কিন্তু তিনি তা দিতে পারেননি। তাই ব্যাংক এই ঋণের অঙ্ক আর তার সুদ উশুল করার জন্য ‘সানি ভিলা’কে নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছিল। কিন্তু এখনকার খবর অনুযায়ী, ব্যাংক অব বরোদা ই-নিলামের বিজ্ঞপ্তি ফিরিয়ে নিয়েছে। কারিগরি কারণেই এমন সিদ্ধান্ত বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।