নাসরিন কুইন: মিস অ্যান্ড মিসেস ইউনিভার্স মিডল ইস্টে বাংলাদেশের আশা

প্রকাশকালঃ ১৭ আগu ২০২৪ ০৩:১১ অপরাহ্ণ ৫৯৮ বার পঠিত
নাসরিন কুইন: মিস অ্যান্ড মিসেস ইউনিভার্স মিডল ইস্টে বাংলাদেশের আশা

ঢাকা প্রেস
অনলাইন ডেস্ক:-


আগামীকাল, ১৮ আগস্ট, সংযুক্ত আরব আমিরাতের রাস আল খাইমায় অনুষ্ঠিত হবে মিস অ্যান্ড মিসেস ইউনিভার্স মিডল ইস্ট ২০২৪ এর চূড়ান্ত পর্ব। বিশ্বের ৫০টি দেশের ১০০ জন প্রতিযোগীর মধ্যে রয়েছেন বাংলাদেশের নাসরিন সুলতানা কুইন।

 

পাবলিক ভোটের মাধ্যমে চূড়ান্ত বিজয়ী নির্বাচিত হবে। গতকাল পর্যন্ত ভোটের হিসাবে নাসরিন শীর্ষে রয়েছেন। মধ্যপ্রাচ্যে বসবাসরত বাংলাদেশিরা আশাবাদী, নাসরিন এই আসরে দেশের পক্ষে গौरব অর্জন করবেন।
 

নাসরিন জানান, গতকাল প্রতিযোগিতার পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয়েছে। আজ মূল পর্বে প্রতিযোগীদের মেধা, উপস্থাপনা, পোশাক ও ব্যক্তিত্বের মূল্যায়ন করা হবে। তিনি গত ছয় মাস ধরে নিজেকে এই প্রতিযোগিতার জন্য প্রস্তুত করেছেন।
 

এই প্রতিযোগিতার মাধ্যমে তিনি সারাবিশ্বে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে চান। বিশেষ করে শিশু অধিকারের জন্য কাজ করতে চান। সম্প্রতি বাংলাদেশে ছাত্র আন্দোলনে শিশুদের মৃত্যু এবং ফিলিস্তিনসহ বিশ্বের বিভিন্ন স্থানে শিশু নির্যাতনের ঘটনা তাকে deeply concerned করেছে।
 

বরিশালের পিরোজপুরের বাসিন্দা নাসরিন ঢাকার সাউথ ইস্ট ইউনিভার্সিটি থেকে এলএলবি সম্পন্ন করেছেন এবং বর্তমানে দুবাইতে একটি ফ্যাশন হাউস পরিচালনা করছেন।