সরকারের দুর্নীতি-লুটপাটে মানুষের পকেটে টাকা নেই : প্রিন্স

প্রকাশকালঃ ১৫ এপ্রিল ২০২৩ ০২:০৯ অপরাহ্ণ ৫৯১ বার পঠিত
সরকারের দুর্নীতি-লুটপাটে মানুষের পকেটে টাকা নেই : প্রিন্স

ওয়ামী ফ্যাসিবাদী দুঃশাসন মানবেতর জীবনযাপন করা মানুষের কাছে নববর্ষ উদযাপনের আনন্দকে বিবর্ণ করেছে উল্লেখ করে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সরকারের দুর্নীতি, লুটপাটে তীব্র অর্থনৈতিক সঙ্কটে মানুষের পকেটে টাকা নেই, পেটে ভাত নেই, মুখে হাসি নেই।

আজ শুক্রবার বিকেলে ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মধুবন কমিউনিটি সেন্টারে জাতীয়তাবাদী মৎস্যজীবী দল, ময়মনসিংহ উত্তর জেলা ও মহানগর কমিটি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।


এমরান সালেহ প্রিন্স বলেন, "এই দুঃসহ পরিস্থিতিতে জনগণের কাছে নববর্ষ উদযাপন 'পূর্ণিমার চাঁদ যেন ঝলসানো রুটির মতো'। কর্তৃত্ববাদী সরকার ও তাদের অনুগতরা বর্ষবরণ উৎসবকেও দলীয়করণ করেছে।"

তিনি আরো বলেন, 'আবারও সাজানো পাতানো প্রহসনের নির্বাচনের বিরুদ্ধে গণ জাগরণ সৃস্টি হয়েছে। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের বিষয়ে কোনো ছাড় নাই। সকলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বিজয় ছিনিয়ে আনতে হবে।' তিনি সেই লক্ষে সকলকে চূড়ান্ত আন্দোলনের সর্বোচ্চ প্রস্তুতি নেওয়ার আহ্বান জানান।

ময়মনসিংহ উত্তর জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক হযরত আহম্মেদ সাকিবের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য দেন মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব আবদুর রহিম, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক আবু ওয়াহাব আকন্দ, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ সেলিম মিয়া, ওমর ফারুক পাটোয়ারী প্রমুখ।