মেট্রোরেলের ট্রেন অপারেটর পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

প্রকাশকালঃ ৩০ আগu ২০২৩ ০৫:৫৭ অপরাহ্ণ ৩০০ বার পঠিত
মেট্রোরেলের ট্রেন অপারেটর পদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ অনুসারে ট্রেন অপারেটর পদে লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। ডিএমটিসিএলের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ডিএমটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি-০৯ অনুসারে, ট্রেন অপারেটর পদের বিপরীতে গত ২১ জুলাই লিখিত পরীক্ষা ও গত ১৯ আগস্ট মনস্তাত্ত্বিক পরীক্ষা গ্রহণ করা হয়। লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ট্রেন অপারেটর পদে ১১৯ জনকে মৌখিক পরীক্ষায় অংশ নিতে হবে।


আগামী ৪ সেপ্টেম্বর থেকে এই মৌখিক পরীক্ষা শুরু হবে। চলবে ১১ সেপ্টেম্বর পর্যন্ত। ডিএমটিসিএলের সম্মেলনকক্ষে (প্রবাসীকল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরোনো এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০) এই মৌখিক পরীক্ষা নেওয়া হবে। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের অনুরোধ জানিয়ে ইতিমধ্যে উত্তীর্ণ রোল নম্বরধারী প্রার্থীদের মুঠোফোন নম্বরে খুদে বার্তা পাঠানো হয়েছে। 

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্বাচিত প্রার্থীদের পরীক্ষা শুরু হওয়ার এক ঘণ্টা আগে তাঁদের অনুকূলে লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য এর আগে পাঠানো মূল প্রবেশপত্রসহ জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং সব শিক্ষাগত যোগ্যতার মূল সনদ, নম্বরপত্রসহ পরীক্ষাস্থলে উপস্থিত থাকতে হবে। ট্রেন অপারেটর পদের লিখিত ও মনস্তাত্ত্বিক পরীক্ষার ফল ও মৌখিক পরীক্ষার সময়সূচি এখানে দেখা যাবে।