রাজশাহীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ঝলমলে উদযাপন

প্রকাশকালঃ ১৯ আগu ২০২৪ ১১:২২ অপরাহ্ণ ৪৯৮ বার পঠিত
রাজশাহীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ঝলমলে উদযাপন

ঢাকা প্রেস
রাজশাহী প্রতিনিধি:-


রাজশাহীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী জাঁকজমকপূর্ণ আয়োজনে পালিত হয়েছে। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের স্বপ্নের এই সংগঠনের জয়ন্তীতে রাজশাহী মহানগর ও জেলার হাজার হাজার নেতাকর্মী একত্রিত হয়েছেন।
​​​​​​​

সোমবার (১৯ আগস্ট) সকাল থেকেই রাজশাহী শহর জুড়ে উৎসবের আমেজ ছড়িয়ে পড়ে। নেতাকর্মীরা বিভিন্ন মিছিল ও র‌্যালিতে অংশগ্রহণ করেছেন। রাজশাহী মহিলা কলেজের সামনে এক বিশাল সমাবেশে পরিণত হয় এই উৎসব। সমাবেশে বক্তারা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ভূমিকা, দেশের বর্তমান রাজনৈতিক পরিস্থিতি এবং জনগণের সেবা করার শপথ নেন।


তারা দাবি করেন, দলটি সবসময় জনগণের পাশে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও তাই করবে। উল্লেখযোগ্যভাবে, এই অনুষ্ঠানে ফ্রি মেডিকেল ক্যাম্প এবং স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করে। এতে করে দলটি তাদের সামাজিক দায়িত্ব পালনের প্রমাণ দিয়েছে। রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আসাদুজ্জামান জনি বলেন, "আমরা আজ আমাদের আনন্দ রাজশাহী বাসীর সাথে ভাগাভাগি করতে একত্র হয়েছি। আমরা শান্তিপূর্ণভাবে এই অনুষ্ঠান সম্পন্ন করব।"


সমাবেশে উপস্থিত অন্যান্য বক্তারা বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়ার কথা স্মরণ করেন। তারা দাবি করেন, দলটি দেশের উন্নয়ন এবং জনগণের কল্যাণের জন্য কাজ করে যাবে। মোট কথা, রাজশাহীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবটি দলের একতা ও শক্তির প্রমাণ।