বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সার্ভেয়ার (প্রকৌশল) পদে মৌখিক পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশকালঃ ১০ জুলাই ২০২৪ ০৩:১৯ অপরাহ্ণ ৭০৪ বার পঠিত
বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সার্ভেয়ার (প্রকৌশল) পদে মৌখিক পরীক্ষার ফল প্রকাশ

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সার্ভেয়ার (প্রকৌশল) পদে মৌখিক পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সার্ভেয়ার (প্রকৌশল) পদে নিয়োগের জন্য প্রাথমিকভাবে ৫৬ জন নির্বাচিত হয়েছেন। উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর পানি উন্নয়ন বোর্ডের ওয়েবসাইটে পাওয়া যাবে।

 

প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের চূড়ান্ত নিয়োগের নিশ্চয়তা প্রদান করে না। প্রাথমিকভাবে নির্বাচিত রোল নম্বরধারী প্রার্থীদের ব্যক্তিগত তথ্য/পূর্ব কার্যকলাপ এবং দাখিলকৃত সনদ সরকারের সংশ্লিষ্ট এজেন্সির মাধ্যমে/সরকার নির্ধারিত পদ্ধতিতে ভেরিফাই করা হবে। ভেরিফিকেশন প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় যাচাই-বাছাই করে যোগ্য প্রার্থীদের সাময়িক নিয়োগের আদেশ যথাসময়ে জারি করা হবে।


প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীরা পুলিশ ভেরিফিকেশন ফরম এবং কোটা-সংক্রান্ত তথ্য যথাযথভাবে পূরণ করে দুই সেট ১৮ জুলাইয়ের মধ্যে জমা দিতে হবে। তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর), মানবসম্পদ উন্নয়ন পরিদপ্তর, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, পানি ভবন, লেভেল-১, ৭২ গ্রিন রোড, ঢাকা-১২০৫ বরাবর (সরাসরি বা ডাকযোগে) জমা দিতে হবে।