টেকনাফের গহীন পাহাড় থেকে গলায় ফাঁস লাগানো ব্যক্তির মরদেহ উদ্ধার! 

প্রকাশকালঃ ২০ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৮ অপরাহ্ণ ৫৪৭ বার পঠিত
টেকনাফের গহীন পাহাড় থেকে গলায় ফাঁস লাগানো ব্যক্তির মরদেহ উদ্ধার! 

ঢাকা প্রেস

মঈনুদ্দীন শাহীন, ষ্টাফ রিপোর্টার:-

 

জেল থেকে জামিনে মুক্ত হয়ে ফিরেই লাশ হলেন কক্সবাজার টেকনাফের রফিক (৩০)। (১৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী এলাকার গহীন পাহাড় থেকে রফিকের মরদেহটি উদ্ধার করা হয়। মৃত রফিক টেকনাফ সদর ইউনিয়নের কেরুনতলী এলাকার নুরুল ইসলামের ছেলে। 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, মো. রফিকের বিরুদ্ধে কয়েকটি মাদক মামলা রয়েছে। যার মধ্যে একটি মামলায় তিনি কারাবন্দী ছিলেন। গত (১০ সেপ্টেম্বর) কক্সবাজার জেলা কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে এলাকায় ফিরে আসেন। প্রাথমিক ধারণায় দাম্পত্য কলহের জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে মনে করছে পুলিশ।

 

মৃতের স্বজন ও স্থানীয়দের মারফত জানা যায়, বৃহস্পতিবার সকালে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন কেরুনতলী এলাকার পাহাড়ে এক ব্যক্তিকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে। স্বজনরা আরো জানান, রফিক মাদক মামলায় জেল থেকে সম্প্রতি জামিনে বের হন। তার সঙ্গে স্ত্রীর পারিবারিক দাম্পত্য কলহ চলছিল।

 

টেকনাফ থানার ওসি আরো জানান, দাম্পত্য কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।  তারপরও ঘটনার রহস্য উদঘাটনে তদন্ত প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে পুলিশ।