সোনারগাঁয়ের হত্যাকাণ্ড: নারীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রকাশকালঃ ২২ সেপ্টেম্বর ২০২৪ ০৪:২৭ অপরাহ্ণ ৪৮০ বার পঠিত
সোনারগাঁয়ের হত্যাকাণ্ড: নারীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

ঢাকা প্রেস
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:-


 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক নারীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত ফাতেমা বেগম (৫০) এর মরদেহ রোববার (২২ সেপ্টেম্বর) সকালে এশিয়ান হাইওয়ে সড়কের বস্তল এলাকা থেকে উদ্ধার করা হয়।
 

পরিবারের দাবি: নিহতের ছেলে সাইফুল ইসলাম অভিযোগ করেন, তার মাকে মেয়ের জামাই নান্টু মিয়া শ্বাসরোধ করে হত্যা করেছে। তার মায়ের বিভিন্ন এনজিও প্রতিষ্ঠানের ঋণের জামিনদারি ছিল এবং নান্টু মিয়ার ঋণের টাকা মওকুফের উদ্দেশ্যে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।
 

ঘটনার বিবরণ: গতকাল বিকেলে নান্টু মিয়া ফাতেমা বেগমকে ব্যাংকে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। পরে ফোনে যোগাযোগ করা হলে সে জানায় যে, ফাতেমা বেগমকে ৩৩ হাজার টাকা দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়েছে। কিন্তু ফাতেমা বেগম বাড়িতে ফেরেননি। পরে পরিবার বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করলে এবং পরদিন সকালে তার মরদেহ উদ্ধার হয়।
 

পুলিশের তদন্ত: তালতলা ফাঁড়ির ভারপ্রাপ্ত পরিদর্শক মো. সাইফুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে এবং ঘটনায় মামলা রেকর্ড করা হয়েছে। হত্যাকাণ্ডে নান্টু মিয়ার জড়িত থাকার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।