আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’ পেলেন শচীন টেন্ডুলকার

প্রকাশকালঃ ০৯ সেপ্টেম্বর ২০২৩ ১১:২৩ পূর্বাহ্ণ ১৬১ বার পঠিত
আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ‘গোল্ডেন টিকিট’  পেলেন শচীন টেন্ডুলকার

আসন্ন ওয়ানডে বিশ্বকাপের জন্য ‘গোল্ডেন টিকিট’ এর ব্যবস্থা করেছে আয়োজক দেশ ভারত। এই টিকিটের মাধ্যমে বিশিষ্টজনদের আমন্ত্রণ জানানো হবে বিশ্বকাপে। বলিউডের শাহেনশাহ খ্যাত অমিতাভ বচ্চনের পর ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারের হাতে বিশ্বকাপের বিশেষ এই টিকিট তুলে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সচিব জয় শাহ।

বিশেষ এই টিকিট থাকলে বিশ্বকাপের সব ম্যাচ দেখা যাবে। ভিআইপি গেট দিয়ে স্টেডিয়ামে প্রবেশ করা যাবে। পাশাপাশি যার কাছে এই টিকিট থাকবে, তিনি খেলা দেখবেন বিসিসিআইয়ের অতিথি হিসাবে। অমিতাভের হাতে প্রথম গোল্ডেন টিকিট তুলে দিয়েছিলেন জয় শাহ। দ্বিতীয় টিকিটটি পেলেন শচীন।


আজ শুক্রবার সকালে শচীনের বাড়িতে গিয়ে জয় শাহ তার হাতে টিকিট তুলে দেন। সেই মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে বিসিসিআই। আগামী ৫ অক্টেবর আহমেদাবাদে গত আসরের দুই ফাইনালিস্ট নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের ম্যাচ দিয়ে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপ। ইতোমধ্যেই অংশগ্রহণকারী ১০টি দেশ ১৫ জনের দল ঘোষণা করেছে।

প্রয়োজনে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত দলে পরিবর্তন করা যাবে।আজ বিশ্বকাপের আম্পায়ার এবং ম্যাচ রেফারিদের নামের তালিকাও প্রকাশ করেছে আইসিসি। বিশ্বকাপের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ভারতের ১০টি শহরে গোল্ডেন টিকিট থাকলে এই ১০টি শহরের স্টেডিয়ামেই খেলা দেখা যাবে।