আসামি সিয়াম হোসেনকে নিয়ে তল্লাশি অভিযান: তল্লাশিতে হাড়গোড় উদ্ধার

প্রকাশকালঃ ০৮ জুন ২০২৪ ১১:৫১ পূর্বাহ্ণ ৬৬২ বার পঠিত
আসামি সিয়াম হোসেনকে নিয়ে তল্লাশি অভিযান: তল্লাশিতে হাড়গোড় উদ্ধার

ঢাকা প্রেসঃ

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার হত্যার অন্যতম আসামি সিয়াম হোসেনকে নিয়ে তল্লাশি অভিযান চালিয়েছে কলকাতা পুলিশ। রোববার সকালে শুরু হওয়া এই অভিযানে দক্ষিণ ২৪ পরগনা জেলার ভাঙড়ের কৃষ্ণমাটি গ্রামের বাগজোলা খালে সিয়ামের দেখানো স্থান থেকে একাধিক হাড়গোড় উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এগুলো মানুষের হাড়। সিয়াম দাবি করছে উদ্ধার হওয়া হাড়গুলো আনোয়ারুল আজিম আনারের। তবে সিআইডি হাড়গুলো ফরেনসিক পরীক্ষার জন্য পাঠিয়েছে এমপির দেহাংশ কিনা তা নিশ্চিত করতে।

 

 

সিয়ামকে ১৪ দিনের রিমান্ডে পাঠিয়েছে আদালত। শুক্রবার বাংলাদেশ সীমান্তবর্তী পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁ এলাকা থেকে সিয়ামকে গ্রেপ্তার করে সিআইডি। এই হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে এর আগে জিহাদ হাওলাদার নামে আরেক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ১৩ মে সঞ্জীবা গার্ডেনে এমপি আনারকে খুন করা হয়েছিল বলে অভিযোগ। সিসিটিভি ফুটেজে সিয়ামকে ওই এলাকায় দেখা গেছে। বাংলাদেশ পুলিশের জিজ্ঞাসাবাদেও সিয়ামের সম্পৃক্ততার প্রমাণ পাওয়া গেছে। জিহাদ হাওলাদারকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়েছে আদালত।
 


ফরেনসিক পরীক্ষার মাধ্যমে উদ্ধার হওয়া হাড়গুলো আনোয়ারুল আজিম আনারের কিনা তা নির্ণয় করা হবে। সিয়াম ও জিহাদ হাওলাদারকে জিজ্ঞাসাবাদ চালিয়ে যাবে সিআইডি। হত্যাকাণ্ডের সাথে জড়িত আরও কেউ আছে কিনা তা তদন্ত করে বের করার চেষ্টা করবে পুলিশ।