ঢাকায় কানাডা হাইকমিশনে চাকরি, বেতন বছরে সাড়ে ২৮ লাখ

প্রকাশকালঃ ০৬ এপ্রিল ২০২৩ ০২:০২ অপরাহ্ণ ১১২০ বার পঠিত
ঢাকায় কানাডা হাইকমিশনে চাকরি, বেতন বছরে সাড়ে ২৮ লাখ

ঢাকায় হাইকমিশন অব কানাডা জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ প্রতিষ্ঠানে ‘সিনিয়র ইন্টারন্যাশনাল অ্যাসিস্ট্যান্স অফিসার’ পদে কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী বাংলাদেশি নাগরিকদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সিনিয়র ইন্টারন্যাশনাল অ্যাসিস্ট্যান্স অফিসার
পদসংখ্যা: ১
যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। সরকারি বা বেসরকারি সংস্থা/আন্তর্জাতিক দাতা সংস্থায় অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইন্টারন্যাশনাল অ্যাসিস্ট্যান্স প্রজেক্ট ডেভেলপ, বাস্তবায়ন ও পর্যবেক্ষণের কাজে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইন্টারন্যাশনাল অ্যাসিস্ট্যান্স প্রজেক্টে রিসার্চ অ্যান্ড স্ট্র্যাটেজিক অ্যানালাইসিস, রিপোর্ট লেখা, উপস্থাপনার কাজে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সুপারভাইজার বা নেতৃত্বের পর্যায়ে অন্তত দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। রোহিঙ্গা সংকট নিয়ে অন্তত তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ফরাসি, চট্টগ্রাম ও রোহিঙ্গা ভাষায় যোগাযোগ করতে জানলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। কোনো কূটনৈতিক মিশনে কাজের অভিজ্ঞতাও বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে। ভাষা দক্ষতা, শিক্ষা ও অভিজ্ঞতার প্রমাণ দিতে হবে। প্রয়োজনে স্ক্রিনিং হতে পারে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা (সপ্তাহে দুই দিন ছুটি)
বেতন: বছরে বেতন ২৮,৫০,২৩১ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের হাইকমিশন অব কানাডার ওয়েবসাইটের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে নিতে হবে। এরপর একই লিংকে Apply Here-এ ক্লিক করে আবেদন করতে হবে। আবেদনের সময় সিভি ও কাভার লেটার আপলোডে কোনো সমস্যা হলে LES-E-Recruitment-DELHI@international.gঢাc.ca-এই ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে।

আবেদনের শেষ সময়: ১০ এপ্রিল ২০২৩।