হাতিরঝিলের ভয়াবহ ঘটনা: সাংবাদিক সারাহ রাহানুমার মরদেহ উদ্ধার

প্রকাশকালঃ ২৮ আগu ২০২৪ ০৫:৫০ অপরাহ্ণ ৫২৫ বার পঠিত
হাতিরঝিলের ভয়াবহ ঘটনা: সাংবাদিক সারাহ রাহানুমার মরদেহ উদ্ধার

ঢাকা প্রেস নিউজ


রাজধানীর হাতিরঝিল লেক থেকে একজন তরুণ সাংবাদিকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় শোকাহত দেশ। মঙ্গলবার রাতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয় জি-টিভির বার্তাকক্ষ সম্পাদক সারাহ রাহানুমা (৩২) কে।

 

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে একজন পথচারী হাতিরঝিলে সারাহকে অচেতন অবস্থায় ভাসতে দেখে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

সামাজিক যোগাযোগ মাধ্যমে চাঞ্চল্যকর পোস্ট:

মৃত্যুর আগ মুহূর্তে সারাহ ফেসবুকে একটি চাঞ্চল্যকর পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, "জীবন্মৃত হয়ে থাকার চাইতে মরে যাওয়াই ভালো।" একই সাথে তিনি তার এক বন্ধুকে উদ্দেশ্য করে আরেকটি পোস্টে ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে উল্লেখ করেছেন। এই পোস্টগুলো এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে কপালে পতাকা বাঁধা তার নিজের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে।
 

অনুসন্ধান চলছে:

এই ঘটনায় পুলিশ মামলা রেকর্ড করে তদন্ত শুরু করেছে। সারাহের মৃত্যুর কারণ এখনও অস্পষ্ট রয়েছে। পোস্টমর্টেম রিপোর্টের পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে পুলিশ জানিয়েছে।
 

সাংবাদিক সমাজে শোক:

সারাহের আকস্মিক মৃত্যুতে সাংবাদিক সমাজ শোকাহত। তার সহকর্মীরা তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা দ্রুত এই ঘটনার তদন্ত করে দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন।