কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক সভা: ২২ জন পেলেন শ্রেষ্ঠত্বের পুরুস্কার 

প্রকাশকালঃ ০৮ জুন ২০২৪ ১১:৩০ অপরাহ্ণ ৬৫১ বার পঠিত
কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক সভা: ২২ জন পেলেন শ্রেষ্ঠত্বের পুরুস্কার 

ঢাকা প্রেস
আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-



অদ্য ০৮ জুন ২০২৪  কুড়িগ্রাম জেলার সন্মানিত নাগরিকদের অধিকতর বেগবান হয়ে সেবা প্রদানের লক্ষ্যে এবং নাগরিক সেবাকে আরো ত্বরান্বিত করতে জেলা পুলিশের অভ্যন্তরীন শৃঙ্খলা, দক্ষতা, পেশাদারিত্ব ও কল্যাণের নিমিত্তে স্মার্ট পুলিশ গড়ার লক্ষ্যে  কুড়িগ্রাম জেলা পুলিশের মসিক সভা অনুষ্ঠিত হয়।

 

দিনের শুরুতেই সকাল ৮:০০ ঘটিকায় কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাঠে জেলা পুলিশের মাস্টার প্যারেড ও ০৯:০০ ঘিকায় কীট প্যারেড অনুষ্ঠিত হয়। মাস্টর প্যরেডে প্যারেড পরিদর্শন ও কীট প্যারেডে পুলিশ হেডকোয়ার্টার্স কতৃক বরাদ্দকৃত সরকারি বিভিন্ন মালামাল পরিদর্শন করেন পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। 

 

মাস্টার প্যারেড শেষে সকাল ১০:০০ ঘটিকায় পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলশেডে কুড়িগ্রামের পুলিশ সুপার জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম মহোদয়ের সভাপতিত্বে "মাসিক কল্যাণ সভা" এবং দুপুর ০১.০০ ঘটিকায় পুলিশ সুপারের কার্যালয় কনফারেন্স রুমে "মাসিক আইন শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা" অনুষ্ঠিত হয়।

 

 

  • সম্মাননা প্রদান: মে/২০২৪ মাসের সেরা কর্মক্ষেত্র ও কর্মীদের পুরষ্কার প্রদান করা হয়েছে। ক্লুলেস মামলা সমাধান, মাদক উদ্ধার ও ওয়ারেন্টেড আসামী গ্রেফতারের জন্য ১২ জন পুলিশ কর্মকর্তাকে আইজিপি কর্তৃক পুরষ্কার প্রদান করা হয়েছে।
  • আলোচনা: সন্ত্রাস, জঙ্গিবাদ, সম্প্রদায়িক উসকানি, মাদক, অপরাধ দমন ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের বিষয়ে নির্দেশিকা প্রদান করা হয়েছে। সকলকে সততা, সাহস, পরিশ্রম, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে কাজ করার নির্দেশ দেওয়া হয়েছে। ঈদুল আযহা উপলক্ষে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আলোচনা হয়েছে।

    উপস্থিতি: কুড়িগ্রাম জেলার পুলিশ সুপারসহ সকল পদমর্যাদার কর্মকর্তা।

গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত:

আইনের আলোকে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় পুলিশকে প্রস্তুত থাকতে হবে। সকলকে সর্বোচ্চ স্তরের পেশাদারিত্বের সাথে জনগণকে সেবা প্রদান করতে হবে। আসন্ন ঈদুল আযহায় নিরাপত্তা নিশ্চিত করার জন্য পুলিশ বিশেষ ব্যবস্থা নেবে।

 

কুড়িগ্রাম জেলা পুলিশ উন্নয়ন অগ্রযাত্রায় জনগণের পাশে থাকার প্রতিশ্রুতি জানিয়েছে।