বাংলাদেশ ভারতের শেষ দিনের প্রস্তুতি ম্যাচ দেখবেন যেভাবে।

প্রকাশকালঃ ০১ জুন ২০২৪ ১২:০০ অপরাহ্ণ ৬২৯ বার পঠিত
বাংলাদেশ ভারতের শেষ দিনের প্রস্তুতি ম্যাচ দেখবেন যেভাবে।

বিশ্ব আসরের আগে শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত অংশগ্রহণকারী দলগুলো। শনিবার শেষ দিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ এবং ভারত।
ভারত-বাংলাদেশ ম্যাচটি দেখা যাবে বেশ কয়েকটি টিভি চ্যানেলে। শুধু টিভিতেই নয়,

বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় নিউইয়র্কের নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে হবে বাংলাদেশ-ভারতের প্রস্তুতি ম্যাচ। ম্যাচটির অনলাইন স্ট্রিমিংও পাওয়া যাবে আইসিসি টিভি এবং ওটিটি প্ল্যাটফর্মে। বিশ্বকাপের সম্প্রচারকারী প্রতিষ্ঠান স্টার স্পোর্টস নেটওয়ার্কে দেখা ম্যাচটি। এ ছাড়া ডিজনি+ হটস্টারে থাকবে লাইভ স্ট্রিমিং। আর বাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল নাগরিক টিভিতেও দেখা যাবে এ ম্যাচ।
আইসিসি ইভেন্টে ভারত-বাংলাদেশ লড়াই সাম্প্রতিক সময়ে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বেশিরভাগ ম্যাচেই বাংলাদেশ হেরেছে। তবে লড়াইয়ে কমতি রাখছেন না সাকিব আল হাসান-লিটন দাসরা। টি-টোয়েন্টি বিশ্বকাপেও কয়েকবার ভারতকে চ্যালেঞ্জের মুখে ফেলেছে টাইগাররা।
তবে সময়টা এখন ভালো যাচ্ছে না বাংলাদেশের। বিশ্বকাপের আগে নাজমুল হোসেন শান্তর দল যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হেরেছে। তাসকিন আহমেদের ইনজুরি চোখ রাঙাচ্ছে টাইগারদের। তবে ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রের উইকেটের সঙ্গে বাংলাদেশের উইকেটের খানিকটা মিল থাকায় দল কিছুটা সুবিধা পাবে বলে মনে করছেন দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার সাকিব আল হাসান।