মাদকাসক্ত ভাইয়ের হাতে ভাই খুন, র‍্যাবের হাতে গ্রেপ্তার

প্রকাশকালঃ ১৮ সেপ্টেম্বর ২০২৪ ০৬:৪২ অপরাহ্ণ ৯৩৩ বার পঠিত
মাদকাসক্ত ভাইয়ের হাতে ভাই খুন, র‍্যাবের হাতে গ্রেপ্তার

ঢাকা প্রেস
মঈনুদ্দীন শাহীন,স্টাফ রিপোর্টার (কক্সবাজার):-

 

কক্সবাজারের রামুতে ঘটেছে এক ভয়াবহ ঘটনা। মাদকাসক্ত এক ভাই নিজের বড় ভাইকে হত্যা করেছে। এই ঘটনায় র‍্যাব তৎপর হয়ে ঘাতককে গ্রেপ্তার করেছে।
 

গত ১৬ জুলাই, রামুর চেইন্দা খোন্দকার পাড়ার বাসিন্দা নূরুল হকের দুই ছেলে, বাবুল হোসেন ও আলী হোসেনের মধ্যে সংঘটিত হয় এই হৃদয়বিদারক ঘটনা। ছোট ভাই আলী হোসেন মাদকাসক্ত ছিলেন এবং প্রায়ই পরিবারের সদস্যদের সাথে ঝগড়া করতেন। ঘটনার দিন, মাদক সেবন করে মাতলামি করতে থাকায় বড় ভাই বাবুল তাকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু আলী হোসেন ক্ষিপ্ত হয়ে বড় ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। গুরুতর আহত অবস্থায় বাবুল হোসেনকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

এই হত্যাকাণ্ডের পর থেকে র‍্যাব ঘাতককে গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছিল। মঙ্গলবার, টেকনাফ পর্যটন বাজার এলাকা থেকে আলী হোসেনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অপরাধ স্বীকার করে।
 

র‍্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার মো. আবুল কালাম চৌধুরী এই ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, র‍্যাবের তৎপরতার ফলে ঘাতককে দ্রুত গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।


এই ঘটনাটি মাদকাসক্তির ভয়াবহ পরিণতির একটি জ্বলন্ত উদাহরণ। মাদকাসক্তি পরিবার ও সমাজের জন্য কত বড় বিপদ ডেকে আনে, তা এই ঘটনা থেকে স্পষ্ট।