অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে ব্যতিক্রমী লুকে শাহরুখ খান

প্রকাশকালঃ ০৪ জুন ২০২৪ ০৩:০৫ অপরাহ্ণ ১৩৯ বার পঠিত
অনন্ত ও রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে ব্যতিক্রমী লুকে শাহরুখ খান

গত এপ্রিলে জামনগরে ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি ও অনন্ত রাধিকার আলোচিত প্রাক-বিবাহ অনুষ্ঠানের প্রথম পর্বের পর এবার দ্বিতীয় পর্ব আয়োজিত হয়েছে একটি বিলাসবহুল জাহাজে। ২৮ মে থেকে শুরু হওয়া অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি-ওয়েডিং অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ইতালিতে।

  

দেশ-বিদেশ থেকে হাজির ছিলেন হেভিওয়েট তারকারা। আর আম্বানি পরিবারের এই অনুষ্ঠানে এবার ব্যতিক্রমী লুকে ধরা দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। তার সেই লুক ঘিরেই তুমুল আলোচনা এখন।আম্বানিদের অনুষ্ঠানে ছেলে আব্রাম খানের সঙ্গে পার্টিতে প্রবেশ করতে দেখা গিয়েছে কিং খানকে। সঙ্গে দেখা গিয়েছে রণবীর কাপুরকেও। সেই ভিডিওটি এক্স হ্যান্ডেলে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে।


কারণ, শাহরুখের ভিন্ন লুক। অনেকেই তাকে দেখে হলিউড অভিনেতা জনি ডেপের সঙ্গে তুলনা করেছেন। কিং খানের পরনে ছিল সাদা স্কার্ফের সঙ্গে নীল স্যুট। এছাড়াও চোখে স্পোর্টস চশমা এবং ভিন্ন চুলের স্টাইল। তবে এর মধ্যে সকলের নজর গিয়েছে অভিনেতার চুল ও দাড়ির স্টাইলে। যা দেখে অনেকেই মন্তব্য করেছেন যে তাকে জনি ডেপের মত লাগছে।


সামাজিক মাধ্যমে একজন লিখেছেন, ‘জনি ডেপের মতো দেখতে।’ অন্য একজন বিষ্ময় প্রকাশ করে লেখেন, ‘এ তো জনি ডেপ!’ অপর একজন লেখেন, ‘জনি ডেপের পাকিস্তানি ভার্সন।’ অনেকেই মন্তব্য করে জানাচ্ছেন, ‘আমি ভেবেছিলাম এটা জনি ডেপ।’ অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রি ওয়েডিং অনুষ্ঠানে সপরিবারের সঙ্গে হাজির ছিলেন শাহরুখ খান। ইতোমধ্যেই সেই অনুষ্ঠানের আর একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

 

সেখানে দেখা যায় আম্বানি পরিবারের পাশে বসে সংগীত অনুষ্ঠান উপভোগ করছেন শাহরুখ-আব্রাম ও গৌরীকে। লা ডলস ভিটা, প্রাক-বিবাহ উদযাপনের দ্বিতীয় পর্বের সবচেয়ে বড় হাইলাইটগুলির মধ্যে একটি। ভিডিওটিতে শাহরুখকে মঞ্চের দিকে তাকিয়ে থাকতে দেখা যায় এবং পাশে আব্রাম হাততালি দিতে ব্যস্ত। পাশেই হাসিমুখে বসে গৌরি খান। এছাড়াও একই ফ্রেমে অনন্ত এবং মুকেশ আম্বানিকে দেখা যায়।

 

মার্চের শুরুতে গুজরাতের জামনগরে তিন দিনের প্রাক-বিবাহের উদযাপন করে আম্বানি পরিবার। ফের আম্বানি পরিবার ইউরোপে একটি বিলাসবহুল ক্রুজে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজন করেন। বিলাসবহুল এই ক্রুজে ছিলেন ৮০০ অতিথি। গত ২৮ মে থেকে ১ জুনের মধ্যে ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণে ৪ হাজার ৩৮০ কিলোমিটার পথ পাড়ি দেয় এই ক্রুজটি। ২৯ মে মধ্যাহ্নভোজের মধ্য দিয়ে