কিশোরগঞ্জ উপজেলায় ছাত্রলীগের ৩০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

প্রকাশকালঃ ০৭ আগu ২০২৩ ০১:১৫ অপরাহ্ণ ১৭৩ বার পঠিত
কিশোরগঞ্জ উপজেলায় ছাত্রলীগের ৩০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ৩০ পিস ইয়াবাসহ লিটন আমীন (২৬) নামে ছাত্রলীগের এক নেতা গ্রেপ্তার হয়েছেন। গত শরিবার রাত ১০টার দিকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে তাকে পুলিশ গ্রেপ্তার করে। রবিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

তিনি নিতাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং ওই ইউনিয়নের ইউনিয়নের পানিয়াল পুকুর চামশাপাড়া গ্রামের বাসিন্দা।


স্থানীয়রা জানায়, শনিবার রাত ১০টার দিকে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে অভিযান চালায় পুলিশ। এসময় নিতাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিটন আমীনের মোটরসাইকেলের সিটের নিচ থেকে ৩০ পিস ইয়াবা পায় পুলিশ। পরে তাকে আটক করে থানায় নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় বলেন, ‘রাতে লিটন আমীনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

রবিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।’  


কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাইনুল আরেফিন বলেন, ‘রবিবার সকালে লোকমুখে শুনেছি লিটন আমীন গ্রেপ্তারের খবর। আমরা মাদকের বিরুদ্ধে সবসময় সোচ্চার রয়েছি। জেলা নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে পদ থেকে তাকে অপসারণের ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার বলেন, ‘বিষয়টি জানার পর উপজেলা ছাত্রলীগকে তার বিষয়ে সাংগঠনিক সিদ্ধান্ত নিতে বলা হয়েছে।’