নিখোঁজ শিশুর মরদেহ ধানখেতে উদ্ধার

প্রকাশকালঃ ২৪ সেপ্টেম্বর ২০২৪ ০৩:২৬ অপরাহ্ণ ৩০১ বার পঠিত
নিখোঁজ শিশুর মরদেহ ধানখেতে উদ্ধার

ঢাকা প্রেস
রাজবাড়ী প্রতিনিধি:-



দুই দিন ধরে নিখোঁজ থাকার পর মো. মিনহাজ (১২) নামে এক শিশুর মরদেহ স্থানীয় একটি ধানখেতে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার বরাট ইউনিয়নের পূর্ব ভবদিয়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

 

মিনহাজের মা খাজিজা বেগম জানান, গত রোববার বিকেলে খেলতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়া মিনহাজ আর ফিরে আসেনি। স্থানীয় মোক্তার শেখের মাল্টা বাগানে শেষবার দেখা গিয়েছিল তাকে। পরিবারের বারবার অনুরোধ সত্ত্বেও, মোক্তার শেখ বাগানের চাবি দিতে রাজি হননি। পরিবারের অভিযোগ, মোক্তার শেখ মিনহাজকে কারেন্টের শক দিয়ে হত্যা করেছেন এবং তার দেহ খণ্ডিত করে ধানখেতে ফেলে রেখেছেন।
 

স্থানীয়রা জানান, মোক্তার শেখ তার বাগানের চারপাশে বিদ্যুৎ তার বেড়া দিয়ে রেখেছিলেন। সম্ভবত মিনহাজ বাগানে ঢুকতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গিয়েছেন। পরে মোক্তার শেখ তার দেহ গোপন করার চেষ্টা করে ব্যর্থ হয়ে ধানখেতে ফেলে রেখেছেন।
 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইফতেখারুজ্জামান জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্টে মিনহাজের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে এবং এ ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। মিনহাজের পরিবারের সদস্যরা এবং স্থানীয়রা ন্যায় বিচারের দাবি তুলেছেন।