কুড়িগ্রামে স্বামী হত্যায় অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার 

প্রকাশকালঃ ২৩ আগu ২০২৪ ০৭:০৭ অপরাহ্ণ ৪৮৯ বার পঠিত
কুড়িগ্রামে স্বামী হত্যায় অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার 

ঢাকা প্রেস
আনোয়ার সাঈদ তিতু, কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:-

 

 

কুড়িগ্রামের রাজারহাটে পারিবারিক কোলহের জের ধরে স্ত্রী তার স্বামীকে বিদ্যুৎসংযোগ দিয়ে হত্যা করেছে। এ ঘটনায় পুলিশ দজ্জাল ওই স্ত্রীকে গ্রেপ্তার করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করেছে। 

 

পুলিশ ও এলাকাবাসীরা জানান, উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের মানাবাড়ি  গ্রামের মৃত সোলায়মান আলীর ছেলে রুবেল মিয়া(২৫) ঘরের বাইরে পড়ে থাকা অবস্থায় লাশ গত বৃহস্পতিবার(২২আগষ্ট) ভোর সাড়ে ৫টার দিকে এলাকাবাসীরা দেখতে পায়। এ সময় তার হাতে বিদ্যুৎ সংযোগের গুনা(জিআই তার) জড়ানো ছিল। 

 

তার স্ত্রী লাকী খাতুন জানান, গুনার(জিআই তার) সাথে বিদ্যুৎ সংযোাগ দেয়ার সময় সম্ভবত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা গেছেন।

 

খবর পেয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান পিপিএম ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট করেন।

 

রাজারহাট থানার ওসি তদন্ত ওয়াহেদ আলী বলেন, বিদ্যুৎস্পৃষ্ট হলে গুনা( জিআই তার) লাগানো হাত পুড়িয়ে যেত। কিন্তু তা দেখা যায়নি। এ ব্যাপারে হত্যাকান্ডের শিকার রুবেল মিয়ার বড়বোন চায়না বেগম ভাই হত্যার অভিযোগ রাজারহাট থানায় দায়ের করলে পুলিশ একটি হত্যা মামলা দায়ের করেন। যার নম্বর ১৩, তারিখ: ২২/০৮/২৪ইং। 

 

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, অভিযুক্ত রুবেলের স্ত্রী লাকী খাতুনকে গ্রেপ্তার করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।