ঢাকার বৃহস্পতিবারের বন্ধ বাজার

প্রকাশকালঃ ০৪ জুলাই ২০২৪ ০৩:০০ অপরাহ্ণ ৩৩৮ বার পঠিত
ঢাকার বৃহস্পতিবারের বন্ধ বাজার

ঢাকা প্রেস নিউজ


প্রয়োজনীয় কেনাকাটার জন্য প্রায় প্রতিদিনই আমাদের মার্কেটে যেতে হয়। কিন্তু গিয়ে যদি দেখি মার্কেট বন্ধ, তখন মনটাই খারাপ হয়ে যায়। তাই তো বাসা থেকে বের হওয়ার আগে জেনে নিন বৃহস্পতিবার (৪ জুলাই) রাজধানীর কোন কোন এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে।


 

মোহাম্মদপুর এলাকা: মোহাম্মদপুর টাউন হল মার্কেট। কৃষি মার্কেট। আড়ং। বিআরটিসি মার্কেট। শ্যামলী হল মার্কেট। মুক্তিযোদ্ধা সুপার মার্কেট। মাজার করপোরেট মার্কেট। মুক্ত বাংলা শপিং কমপ্লেক্স। শাহ্ আলী সুপার মার্কেট।
 

মিরপুর এলাকা: মিরপুর স্টেডিয়াম মার্কেট। মৌচাক মার্কেট।
 

অন্যান্য এলাকা: আনারকলি মার্কেট (ধানমন্ডি)। আয়েশা শপিং কমপ্লেক্স (গুলশান)। কর্ণফুলী গার্ডেন সিটি (কলাবাগান)। কনকর্ড টুইন টাওয়ার (গুণ্ডাম)। ইস্টার্ন প্লাস (রায়পুর)। সিটি হার্ট (ধানমন্ডি)। জোনাকি সুপার মার্কেট (মতিঝিল)। গাজী ভবন (মৌচাক)। পল্টন সুপার মার্কেট (পল্টন)। স্টেডিয়াম মার্কেট-১ ও ২ (মতিঝিল)। গুলিস্তান কমপ্লেক্স (গুলিস্তান)। রমনা ভবন (রমনা)। খদ্দর মার্কেট (পুরান ঢাকা)। পীর ইয়ামেনি মার্কেট (লালবাগ)। বাইতুল মোকাররম মার্কেট (লালবাগ)। আজিজ কো-অপারেটিভ মার্কেট (মতিঝিল)। সাকুরা মার্কেট ।

এলাকা: মোহাম্মদপুর। আদাবর। শ্যামলী। গাবতলী। মিরপুর স্টেডিয়াম। চিড়িয়াখানা। টেকনিক্যাল। কল্যাণপুর। আসাদগেট। ইস্কাটন। মগবাজার। বেইলি রোড। সিদ্ধেশ্বরী। মালিবাগ (একংশ)। শাজাহানপুর। শান্তিনগর। শহীদবাগ। শান্তিবাগ। ফকিরারপুল। পল্টন। মতিঝিল। টিকাটুলি। আরামবাগ। কাকরাইল। বিজয়নগর। সেগুনবাগিচা। হাইকোর্ট ভবন এলাকা। রমনা শিশু পার্ক। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা।