সহকারীর সঙ্গে রেখার সম্পর্ক নিয়ে বিভ্রান্তিকর তথ্য

প্রকাশকালঃ ২৩ জুলাই ২০২৩ ১২:২২ অপরাহ্ণ ১৫৬ বার পঠিত
সহকারীর সঙ্গে রেখার সম্পর্ক নিয়ে বিভ্রান্তিকর তথ্য

রেখার সঙ্গে তাঁর ব্যক্তিগত সহকারী ফারজানা ‘লিভ ইন’ সম্পর্কে আছেন, এমন তথ্য প্রকাশ করে কয়েকটি ভারতীয় গণমাধ্যম। মূলত ২০১৬ সালে প্রকাশিত অভিনেত্রীর বায়োগ্রাফি ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’ বইয়ে এমন তথ্য রয়েছে বলে দাবি করা হয়। 

তবে বইটির লেখক ইয়াসের উসমান এক টুইটে বলেছেন, তাঁর বইয়ে এমন কোনো তথ্য নেই। খবর পিংকভিলার ফারজানার সঙ্গে অনেক বছর ধরে ‘লিভ ইন’ সম্পর্ক আছে, এমন খবরকে বানোয়াট বলে টুইটারে বিবৃতি দিয়েছেন উসমান।


বইটিতে দাবি করা হয়েছে, অনেক বছর ধরে রেখা নাকি ব্যক্তিগত নারী সহকারী ফারজানার সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কে আছেন। তিনি লিখেছেন, ‘আমার বই “রেখা: দ্য আনটোল্ড স্টোরি”কে উদ্ধৃত করে যেসব খবর প্রকাশিত হয়েছে, তা ভুয়া। এটা মূলত শোরগোল তৈরির জন্য করা হয়েছে। গণমাধ্যমের খবরে যা বলা হয়েছে, তা আমার বইতে নেই।’


বিবৃতিতে তিনি আরও বলেছেন, ‘পুরো বইয়ের কোথাও বলা হয়নি সহকারীর সঙ্গে রেখা যৌন সম্পর্কে আছেন। এটা আসলে ক্লিকবেইট–নির্ভর দুর্বল সাংবাদিকতারই প্রমাণ।’রেখার বয়স এখন সত্তর ছুঁই ছুঁই। তাঁর ব্যক্তিজীবন নিয়ে রহস্যের যেন শেষ নেই। 

তাই তাঁকে নিয়ে যেকোনো নতুন তথ্যই ভক্তরা লুফে নেন। তাই রেখা ও ফারজানার সম্পর্ক নিয়ে খবরটিও সাড়া জাগিয়েছিল। অনেকে খবরের পক্ষে-বিপক্ষে মন্তব্যও করেছিলেন। তবে সেই বিতর্কে জল ঢেলে দিয়ে লেখক জানালেন, রেখাকে নিয়ে প্রকাশিত খবর ভুয়া।