পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধের অভিযোগ অস্বীকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম

প্রকাশকালঃ ২১ সেপ্টেম্বর ২০২৪ ১২:৩৮ অপরাহ্ণ ৮৭৫ বার পঠিত
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধের অভিযোগ অস্বীকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম

ঢাকা প্রেস
ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি:-


 

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম সম্প্রতি পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেট বন্ধ করা হয়েছে এমন খবরকে অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, সরকারিভাবে এ ধরনের কোনো নির্দেশনা দেওয়া হয়নি এবং এমন কোনো ঘটনাও ঘটেনি।
 

শনিবার (২১ সেপ্টেম্বর) ফেনীর ছাগলনাইয়ার রাধানগরের দক্ষিণ আন্ধারমানিক এলাকায় বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে এসে তিনি এ তথ্য জানান। তিনি বলেন, সাময়িকভাবে কিছু জায়গায় ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হতে পারে, কিন্তু তা সার্বিকভাবে ইন্টারনেট বন্ধ করার সমান নয়।
 

পাহাড়ে বহুমুখী ষড়যন্ত্র: নাহিদ ইসলাম আরও বলেন, পার্বত্য চট্টগ্রামে বহুমুখী ষড়যন্ত্র চলছে। দেশকে অস্থির করার চেষ্টা করা হচ্ছে। সরকার এই বিষয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করছে।
 

ফেনীর বন্যা পরিস্থিতি: ফেনীর বন্যা পরিস্থিতির বিষয়ে তিনি বলেন, ত্রাণ কার্যক্রম সন্তোষজনকভাবে চলছে এবং পুনর্বাসন কার্যক্রমও শুরু হয়েছে। তিনি আশা প্রকাশ করেন যে, সবাই ঘর পাবে এবং কেউ গৃহহীন থাকবে না।
 

ভারতের দায়: ভারতের উজানের পানির কারণে এই বন্যা হয়েছে বলে মন্তব্য করে নাহিদ ইসলাম বলেন, ভারত যা করেছে তা ঠিক হয়নি।
 

উল্লেখ্য: নাহিদ ইসলাম ফেনীর ফুলগাজীর জগতপুরেও বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করেন। এই সময় ফেনী জেলা প্রশাসক মুসাম্মৎ শাহীনা আক্তার ও পুলিশ সুপার হাবিবুর রহমান প্রমুখ তার সঙ্গে উপস্থিত ছিলেন।