বাঁশি বাজানো নিয়ে বিরোধ: যুবক পিটিয়ে নিহত

প্রকাশকালঃ ২৯ আগu ২০২৪ ১০:৫৮ পূর্বাহ্ণ ৪০৯ বার পঠিত
বাঁশি বাজানো নিয়ে বিরোধ: যুবক পিটিয়ে নিহত

ঢাকা প্রেস
নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি:-


হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার পশ্চিম তিমিরপুরে একটি নিছক বাঁশি বাজানোর বিরোধকে কেন্দ্র করে রক্তক্ষয়ী পরিণতি ঘটেছে। বুধবার (২৮ আগস্ট) রাত ৯টার দিকে শিপন মিয়া (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়।

 

পুলিশ সূত্রে জানা যায়, শিপন মিয়া ওই এলাকার হুঁশিয়ার আলীর ছেলে। তিনি কয়েকদিন ধরে রুবেল মিয়া নামে এক যুবকের বাড়ির সামনে বাঁশি বাজাতেন। এতে বিরক্ত হয়ে রুবেল বাধা দিয়েছিলেন। ফলে দুজনের মধ্যে তিক্ততা সৃষ্টি হয়। মঙ্গলবার সন্ধ্যায়ও তাদের মধ্যে সংঘর্ষ হয়।
 

বুধবার রাতে শিপন মিয়া যখন বাজার থেকে বাড়ি ফিরছিলেন, তখন পূর্ব পরিকল্পিতভাবে রুবেল ও তার সহযোগীরা তাকে পিটিয়ে আহত করে। পরে তাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুক আলী জানান, শিপনের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় রুবেল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
 

এই ঘটনাটি সমাজে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। এমন একটি নিছক বিষয়কে কেন্দ্র করে একজন মানুষকে হত্যা করা সভ্য সমাজের জন্য লজ্জাজনক।