চাঁদপুরের ছেঙ্গারচরে ভোটের মাঝে মারামারি

প্রকাশকালঃ ১৭ জুলাই ২০২৩ ০৩:২৬ অপরাহ্ণ ১৬৬ বার পঠিত
চাঁদপুরের ছেঙ্গারচরে ভোটের মাঝে মারামারি

চাঁদপুরের ছেঙ্গারচর মডেল উচ্চ বিদ্যালয়ে ভোট চলাকালীন কাউন্সিলর প্রার্থী সবুজ বেপারী এবং রতন ফরাজির সমর্থকরা মারামারিতে জড়িয়ে পড়েন বলে জানা গেছে। এসময় আতঙ্কিত ভোটাররা কেন্দ্র থেকে দৌড়ে আত্মরক্ষা করেন। 

পুলিশ সুপার এবং জেলা প্রশাসক কামরুল হাসান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এতে করে ভোটারের উপস্থিতি আবার বাড়তে শুরু করে। চাঁদপুরের পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, কোনো অবস্থায় ভোটের পরিবেশ নষ্ট করতে দেওয়া হবে না।  

এই প্রথম ইভিএমে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচরে পৌরসভার ভোট গ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। সকাল ৮টা থেকে পৌরসভার ১৬টি ভোট কেন্দ্রে কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে ভোটগ্রহণ শুরু হয়। ইভিএম পদ্ধতিতে এই প্রথম ভোট গ্রহণের কারণে ভোট দিতে কিছুটা দেরি হচ্ছে।


নারী ভোটার ফিরোজা বেগম বলেন, তিনি দুই ঘণ্টা আগে লাইনে এসে দাঁড়িয়েছেন। আরো এক ঘণ্টা অপেক্ষা করার পরেও যদি ভোট দিতে না পারেন তাহলে তিনি চলে যাবেন।

ছেংগারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মোহাম্মদ শাহজাহান জানান, সকাল ৮টা থেকেই কেন্দ্রে বিপুল পরিমাণ ভোটারের উপস্থিতি ঘটেছে। এই কেন্দ্রে ভোটার সংখ্যা ২০৬৩ জন।

পাশের উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটার সংখ্যা ২০৩০ জন। আশা করি নির্দিষ্ট সময়ের পূর্বেই ভোট গ্রহণ শেষ হবে। সব মিলিয়ে দুটি ভোট কেন্দ্রে চার হাজার ১০০ জন।