জয়ে ফিরলো রিয়াল, এমবাপ্পের জোড়া গোল

প্রকাশকালঃ ০২ সেপ্টেম্বর ২০২৪ ১১:০২ পূর্বাহ্ণ ৩৪২ বার পঠিত
জয়ে ফিরলো রিয়াল, এমবাপ্পের জোড়া গোল

স্প্যানিশ লা লিগায় জয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ।  রোববার (১ সেপ্টেম্বর) কিলিয়ান এমবাপ্পের জোড়া গোলে রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়েছে লস ব্ল্যাঙ্কোসরা। এই জয়ে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে জায়গা করে নিল রিয়াল মাদ্রিদ।

বার্নাব্যুতে ম্যাচের প্রথম দশ মিনিটের মাথায় তিন দফায় আক্রমণ করে ভীতি ছড়ায় বেতিস। তবে, রক্ষণভাগের খেলোয়াড়দের দৃঢ়তায় রক্ষা পায় রিয়াল। ফলে গোলশূন্য অবস্থায় বিরতিতে যেতে হয় দু’দলকে।

একের পর এক আক্রমণের ফল হিসেবে ম্যাচের ৬৭তম মিনিটে দলকে এগিয়ে নেন এমবাপ্পে। ভালভার্দের বাড়ানো বলে বক্সের বাইরে থেকে বাঁ পায়ের শটে জাল কাঁপান এমবাপ্পে।

প্রথম গোলের পর দ্বিতীয় গোল পেতেও সময় লাগেনি দলটির। ম্যাচের ৭৫তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপ্পে। বাকি সময়ে আর উল্লেখযোগ্য সুযোগ পায়নি কেউ। শেষ পর্যন্ত ২-০ গোলে জিতে মাঠ ছেড়ে রিয়াল মাদ্রিদ।

৪ ম্যাচে দুটি করে জয় ও ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে দুইয়ে উঠেছে রিয়াল। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে পিছিয়ে পরের দুটি স্থানে আতলেতিকো মাদ্রিদ ও ভিয়ারেয়াল। একমাত্র দল হিসেবে আসরে প্রথম চার ম্যাচ জয়ী বার্সেলোনা ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।