কোর্টনি পৃথিবীর সবচেয়ে মজার মানুষ : অ্যানিস্টন

প্রকাশকালঃ ১৫ মার্চ ২০২৩ ০২:২৭ অপরাহ্ণ ২১৪ বার পঠিত
কোর্টনি পৃথিবীর সবচেয়ে মজার মানুষ : অ্যানিস্টন

দীর্ঘদিনের বন্ধু জেনিফার অ্যানিস্টন ও লিসা কুদ্রো ‘হলিউড ওয়াক অফ ফেম’- এ সম্মানিত হওয়া সর্বশেষ তারকা অভিনেত্রী কোর্টনি কক্সের সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন । অভিনেত্রীকে সংবর্ধনা দিতেই আয়োজিত হয় এই বিশেষ অনুষ্ঠান। কোর্টনির ঘনিষ্ঠ বন্ধুরা এবং ফ্রেন্ডস- এর সহ-অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন এবং লিসা কুড্রো বিশেষ অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন। কোর্টনির জন্য আবেগপূর্ণ বক্তৃতাও দিয়েছেন জেনিফার এবং লিসা। 

 

নিজের বক্তব্যে জেনিফার বলেন, "তোমার সহকর্মী, তোমার বন্ধু এবং তোমার পরিবার ও তোমার বোন হিসেবে তোমার পক্ষে কথা বলতে এসে আমরা অত্যন্ত সম্মানিত। পৃথিবীর সবচেয়ে মজার মানুষদের একজন তুমি। তোমার বলা কৌতুকের চেয়ে বেশি মজার আর কিছুই নেই।" কোর্টনি সম্পর্কে জেনিফার আরো বলেন, "কোর্টনির সাথে বন্ধুত্ব করতে হলে কোর্টনির পরিবারের অংশ হতে হয়। আমরা যখন তার সাথে পরিচিত হয়েছি তখন থেকেই সে অবিলম্বে আমাদের প্রতি যত্নশীল, আন্তরিক এবং অত্যন্ত আপন। কোর্টেনি এমন একজন যে নিজের বন্ধুর সবকিছুতে আগ্রহী।"

কোর্টনি সম্পর্কে লিসা বলেন, "তুমি একজন সত্যিকারের বন্ধু। সুন্দর, প্রতিভাবান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ একজন। সত্যিকারের ভাল এবং শালীন মানুষের সংজ্ঞা তুমি। ব্যক্তিগতভাবে আমাদের জীবনকে সমৃদ্ধ করার জন্য তোমাকে ধন্যবাদ।"

বিনোদন শিল্পে ৪০ বছর পূর্তি করেছেন কোর্টনি কক্স। ১৯৯৫ সালে শুরু হয় এনবিসি সিটকমের "ফ্রেন্ডস"। এটি ১০ সিজন ধরে দর্শকদের মাতিয়ে রাখে। "ফ্রেন্ডস"- এ মনিকা গেলার চরিত্রে অভিনয় করেন কোর্টনি। এতে রাচেল গ্রিনের চরিত্রে জেনিফার অ্যানিস্টন এবং ফোবি চরিত্রে অভিনয় করেন লিসা কুদ্রো। সিরিজটির মাধ্যমে আন্তর্জাতিকভাবে তারকাখ্যাতি পান কোর্টনি।

 

"ফ্রেন্ডস"- এ দুর্দান্ত অভিনয়ের জন্য কোর্টনি সাতটি স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কারের মনোনয়ন পেয়েছিলেন, যার মধ্যে একটি জিতেছিলেন। এছাড়াও "শাইনিং ভেল", "ব্যায়ারলি ফেমাস" সহ একাধিক টিভি সিরিজে অভিনয় করেছেন কোর্টনি। জনপ্রিয় হরর চলচ্চিত্র "স্ক্রিম", "স্ক্রিম ২", "থ্রি থাউজেন্ড মাইলস টু গ্রেসল্যান্ড"- এর মতো চলচ্চিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা পান এই অভিনেত্রী। সম্প্রতি "হলিউড ওয়াক অফ ফেম"- এর "স্টার" প্রদান করে সম্মানিত করা হয় এই অভিনেত্রীকে।