ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের জন্য ২০০ গুণ বেশি আবেদন

প্রকাশকালঃ ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ০৩:৪১ অপরাহ্ণ ২৩৯ বার পঠিত
ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের জন্য ২০০ গুণ বেশি আবেদন

চলতি বছরের ১ জুন থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের খেলা শুরু। ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে বসতে যাওয়া আসন্ন এই টুর্নামেন্টটির গ্রুপ পর্বেই মুখোমুখি হবে ক্রিকেটের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান।


রাজনৈতিক বৈরিতার কারণে আইসিসির ইভেন্ট বা এশিয়া কাপ ছাড়া ভারত-পাকিস্তানের মুখোমুখি লড়াই দেখা যায় না। যে কারণে তাদের লড়াই দেখার অপেক্ষায় মুখিয়ে থাকে ক্রিকেট বিশ্ব। যুক্তরাষ্ট্রের মাটিতে আবারও দুই দল মুখোমুখি হচ্ছে  আগামী ৯ জুন। বিশ্বকাপের অন্যতম আকর্ষণীয় ম্যাচটি নিউইয়র্কে অনুষ্ঠিত হবে। 

এই ম্যাচ ঘিরে ইতোমধ্যেই ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়িয়েছে। যার প্রভাব পড়েছে ম্যাচের টিকিটেও। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই গ্যালারিতে বসে উপভোগ করতে ইতোমধ্যেই ভেন্যুর দর্শক ধারণক্ষমতার চেয়ে ২০০ গুণ বেশি আবেদন জমা পড়েছে বলে জানিয়েছে আইসিসি।


আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য পাবলিক ব্যালটের মাধ্যমে অগ্রিম টিকিট বিক্রির ব্যবস্থা করেছিল আইসিসি। সেখানে ১৬১টি দেশের ৩০ লাখ মানুষ আবেদন করেন। অবিক্রীত টিকিট কেনার শেষ দিন ছিল গত পরশু। সেদিন যুক্তরাষ্ট্রের তিন ভেন্যুতে হতে চলা ১৬ ম্যাচের মধ্যে ৯টিরই সব টিকিট বিক্রি হয়ে গেছে। যেখানে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিটের চাহিদা ছিল সবচেয়ে বেশি।