আমির খানের নতুন লুক: রহস্য, উত্তেজনা, এবং প্রত্যাশার মিশ্রণ!

প্রকাশকালঃ ০৬ মার্চ ২০২৪ ০১:২৪ অপরাহ্ণ ১৩৫ বার পঠিত
আমির খানের নতুন লুক: রহস্য, উত্তেজনা, এবং প্রত্যাশার মিশ্রণ!

সাময়িক বিরতির পর বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট' আমির খান পর্দায় ফিরছেন। 'সিতারে জামিন পার' নামে তার আসন্ন চলচ্চিত্রের ঘোষণা ইতিমধ্যেই দিয়েছেন তিনি। ২০০৯ সালের 'তারে জমিন পার'-এর ধারাবাহিকতায় নির্মিত এই সিনেমাটি নিয়ে বেশ আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মনে।


হঠাৎ করেই ইন্টারনেটে আমিরের নতুন লুকের কিছু ছবি ভাইরাল হয়েছে, যা অনুরাগীদের চমকে দিয়েছে। মঙ্গলবার (৫ মার্চ) সামাজিক মাধ্যমে এমনই এক ছবি দেখে চমকে গেছেন সবাই। বড় বড় চুল, চোখে মুখে কালি, কালো দাঁত, নোংরা পোশাক - একেবারেই অচেনা দেখাচ্ছে আমিরকে! মশাল হাতে, অদ্ভুত দৃষ্টি। ঠোঁটের কোণে লেগে অদ্ভুত হাসি। বন্য, হিংস্র এই লুক। প্রথম দেখায় চেনাই যায় না এটা আমির খান! ছবিটা দেখে সত্যিই চমকে যেতে হয়। মঙ্গলবার এমন লুকেই আভাস দেওয়া হলো আমির খানের নতুন প্রজেক্টের।


তবে এটি সিনেমা নাকি বিজ্ঞাপনের লুক, সেটা স্পষ্ট না হলেও ধারণা করা হচ্ছে 'সিতারে জামিন পার'-এর জন্যই এই বিচিত্র লুক। সিনেমাটিতে ১৬ বছর পর 'তারে জমিন পার' অভিনেতা দার্শিল সাফারির সাথে জুটি বাঁধছেন আমির। দার্শিলও আমিরের বিভিন্ন লুক শেয়ার করেছেন, যা রহস্য আরও ঘন করে তুলেছে।


দর্শিলের শেয়ার করা পোস্টে আমিরকে কখনও মহাকাশচারীর বেশে, কখনও আবার পুরনো কোনও এক ঐতিহাসিক আবিষ্কারকের ভূমিকাতেও দেখা গেছে। দার্শিল অবশ্য এই নতুন লুকের বিষয়ে কিছুই স্পষ্ট করে জানাননি। শুধুই আমিরের লুকগুলি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমির খানের বিভিন্ন অবতার, আমরা সবাই এতে রয়েছি। আর মাত্র ৩ দিন বাকি।’


ভক্ত অনুরাগীরা এই লুক নিয়ে উত্তেজিত। কেউ মনে করছেন এটি সিনেমার লুক, কেউ আবার মনে করছেন বিজ্ঞাপনের। অপেক্ষা আর প্রত্যাশা তুঙ্গে।


আমির খানকে সর্বশেষ দেখা গিয়েছিল ২০২২ সালে ‘লাল সিং চাড্ডা’তে। 'লাল সিং চাড্ডা'-র ব্যর্থতার পর দীর্ঘ বিরতি নিয়েছিলেন আমির। তার ফেরা নিয়ে আগ্রহ তুঙ্গে। নিজের সফলতম প্রজেক্টের ধারাবাহিকতায় নতুন করে ফিরতে চলেছেন তিনি। 'সিতারে জামিন পার' কি আবারও ইতিহাস রচনা করবে?