জ্যাকুলিনের ঘুরে দাঁড়ানোর চেষ্টাকে স্বাগত জানাচ্ছেন নেটিজেন

প্রকাশকালঃ ২৩ আগu ২০২৩ ০৫:১০ অপরাহ্ণ ১৬৮ বার পঠিত
জ্যাকুলিনের ঘুরে দাঁড়ানোর চেষ্টাকে স্বাগত জানাচ্ছেন নেটিজেন

দীর্ঘদিন ধরে আইনি ঝামেলায় দিন পার করছেন অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ২শ’ কোটি তছরূপের মামলায় তার বিদেশ যাত্রায়ও নিষেধাজ্ঞাও দিয়েছিল ভারতীয় আদালত। ফলে একাধিক সিনেমার কাজও হাতছাড়া হয়েছে তার। তবে ক’দিন আগে সেই নিষেধাজ্ঞা প্রত্যাহার হওয়ায় অনেকটাই স্বস্তিতে ফিরেছেন তিনি। পাশাপাশি নতুন কাজের মাধ্যমেও আইনের ঝামেলা ভুলে থাকার চেষ্টা করছেন জ্যাকুলিন। একে একে এরইমধ্যে যুক্ত হয়েছেন বেশকিছু আলোচিত সিনেমার সঙ্গে।

বর্তমানে তার হাতে রয়েছে বহুল প্রত্যাশিত ‘হাউজফুল ৫’, ‘ড্যান্সিং ড্যাড’, ‘ওয়েল কাম টু দ্য জঙ্গল’, ‘ফতেহ’, ‘ক্রাক’ এবং দক্ষিণী সিনেমা ‘হারি হারা ভিরা মাল্লু’সহ একাধিক সিনেমার কাজ। এর বাইরেও বিদেশ ভ্রমণের সুযোগ পেতেই অংশ নিচ্ছেন বিভিন্ন অনুষ্ঠানে। 


সম্প্রতি নিউইয়র্কে আয়োজিত ৪১তম ভারত দিবসের প্যারেডে অংশ নেন জ্যাকুলিন। যা নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই তারকা। অনুষ্ঠানের বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, ‘আমাকে নিউইয়ের্কে অনুষ্ঠিত ৪১তম ইন্ডিয়া ডে প্যারেডের অংশ করার জন্য আয়োজকদের ধন্যবাদ! এটি সত্যিই আমার জীবনের সেরা একটি মুহূর্ত ছিল।’ জ্যাকুলিনের এমন উচ্ছ্বাসকে বেশ ভালোভাবেই নিয়েছেন তার ভক্তরা। 

তবে কেউ কেউ মামলায় যুক্ত থাকার বিষয়টি সামনে এনে নেতিবাচক কমেন্টও করছেন। যদিও বেশিরভাগ নেটিজেন তার ঘুরে দাঁড়ানোর চেষ্টাকে স্বাগত জানাচ্ছেন।